কচুয়ায় টানা ৩য় বারের মতো ইউপি সদস্য নির্বাচিত হলেন হান্নান মিয়া

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি ॥

৬৩

চাঁদপুরের কচুয়ায় টানা ৩য় বারের মতো ইউপি সদস্য পদে নির্বাচিত হলেন মো. হান্নান মিয়া। গত ৫ জানুয়ারি প ম ধাপের নির্বাচনে তিনি কচুয়ার পশ্চিম সহদেবপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডে তৃতীয় বারের মতো ইউপি সদস্য নির্বাচিত হন। তিনি এবারের নির্বাচনে নির্বাচিত হয়ে ৩বারে ১৫ বছর পূর্ণ করবেন ইউপি সদস্য হিসেবে।

স্থানীয়রা জানান, জনগণের ভালোবাসা আর নিজের কৌশলের কারণে তৃতীয় বারের মত প্রতিপক্ষকে হারিয়ে ইউপি সদস্য নির্বাচনে নির্বাচিত হচ্ছেন মো. হান্নান মিয়া। এবারের নির্বাচনেও ১নং ওয়ার্ড থেকে টিউবওয়েব প্রতীক নিয়ে নির্বাচন করেছেন তিনি।

জানা যায়, মো. হান্নান মিয়া মেম্বার ২০১১ সালে প্রথম বার ভোটারদের ভোট প্রয়োগের মাধ্যমে ইউপি সদস্য পদে নির্বাচিত হন। এরপর ২০১৬ সালে ও সর্বশেষ ২০২২ সালের ৫ জানুয়ারি ইউপি নির্বাচনে জনগনের ভোট দানের মাধ্যমে তিনি তৃতীয় বারের মত মেম্বার পদে নির্বাচিত হন। এদিকে মো. হান্নান মিয়া ইউপি সদস্য ছাড়াও ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, স্থানীয় মেঘদাইর ফাজিল মাদ্রাসার সাবেক অভিভাবক সদস্য এবং বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত রয়েছেন।

ইউপি সদস্য মো. হান্নান মিয়া বলেন, আমি ২০১১ সালে ১ম বার নির্বাচনে অংশগ্রহণ করলে এলাকার সর্বস্তরের জনগন আমাকে ইউপি সদস্য পদে নির্বাচিত করে। আমি সাধারণ জনগনের কল্যানে কাজ করার কারণে, এলাকার মানুষের আন্তরিক ভালবাসায় তৃতীয় বারের মত ইউপি সদস্য পদে নির্বাচিত হয়েছি। আমি সবসময় জনগণের পাশে আছি এবং থাকব ইনশাল্লাহ।

আরো দেখুনঃ
error: Content is protected !!