কচুয়ায় নৌকার মাঝি হতে চান রিয়াদ মাহমুদ চৌধুরী জুয়েল

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি।।

আগামি ৫ জানুয়ারি চাঁদপুরের কচুয়া উপজেলার ২নং পাথৈর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী, উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী রিয়াদ মাহমুদ চৌধুরী জুয়েল। পাথৈর ইউনিয়নবাসীও তাকে চেয়ারম্যান পদে নৌকার মাঝি হিসেবে দেখতে চান। আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সবার দোয়া কামনা করেছেন। তিনি ওই ইউনিয়নের আতিশ^র গ্রামের বীর মুক্তিযোদ্ধা মো. ছাদেক মিয়ার সুযোগ্য সন্তান।

নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে এলাকাবাসীর মাঝে ঐক্য আরও সুদৃঢ় হচ্ছে বলে জানা গেছে। রিয়াদ মাহমুদ চৌধুরী জুয়েলকে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দেখতে চেয়ে তার সমর্থনকারীরা বিভিন্নভাবে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। সেই সঙ্গে চলছে গণসংযোগ এবং শুভেচ্ছা বিনিময়। এ ইউনিয়নের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ একতাবদ্ধ হয়ে চালিয়ে যাচ্ছে অগ্রিম প্রচার-প্রচারণা। এছাড়া স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাও জুয়েল চৌধুরীর পক্ষে মাঠে কাজ করছেন।

চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী রিয়াদ মাহমুদ চৌধুরী জুয়েল বলেন, এবার এই ইউনিয়নের নির্বাচনে আমি প্রার্থী হিসেবে জানান দেওয়ায় এলাকাবাসীর মাঝে ব্যাপক উদ্দীপনা বিরাজ করছে। ‘আমি ছাত্রাবস্থা থেকে রাজনীতি করে আসছি। এবার চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী হিসেবে গণসংযোগ, পথসভা ও আলোচনা সভা করে যাচ্ছি।আমার দৃঢ় বিশ্বাস দল আমাকে মনোনয়ন দেবে।’

তিনি আরো বলেন,‘ আগামি ৫ জানুয়ারি পাথৈর ইউপি নির্বাচনে নৌকা প্রতীক পেলে অবশ্যই বিজয়ী হব। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ায় দেশরতœ শেখ হাসিনার হাতকে শক্তিশালী করব। এলাকার খেটে খাওয়া সাধারণ মানুষের সুখ-দুঃখে সব সময় পাশে থাকব। ইউনিয়নবাসীর সেবক হয়ে কাজ করতে চাই। পাথৈরকে একটি উন্নয়নমূলক ইউনিয়ন হিসেবে গড়ে তুলব। তাই আমি সকলের দোয়া ও সমর্থন কামনা করছি।

আরো দেখুনঃ
error: Content is protected !!