কচুয়ায় পরাজিত ইউপি সদস্য প্রার্থীর দেয়া বেড়া খুলে দিলেন উপজেলা চেয়ারম্যান

সাইফুল ইসলাম সুমন।।

১১৮

কচুয়ায় ৫ জানুয়ারি বুধবার ইউপি নির্বাচনে ইউপি সদস্য পদে পরাজিত হয়ে পাঁচ বাড়ির লোকজনের চলাচলের ৩টি রাস্তা বন্ধ করে দেয়ার সংবাদ প্রকাশিত হওয়ার পর খবর পেয়ে ওই বেড়া খুলে দিলেন উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান শিশির। তিনি রবিবার সরেজমিনে গিয়ে উভয় পক্ষের সাথে কথা বলে শান্তি শৃঙ্খলা বজায় রাখার লক্ষে এ বেড়া খুলে দেন।

এ ব্যাপারে কচুয়া উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান শিশির বলেন, কচুয়ার রাগদৈল গ্রামে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে পরাজিত এক ইউপি সদস্য প্রার্থী ও তার সমর্থকরা ক্ষোভে ৫ বাড়ির চলাচলের পথ বেড়া দিয়ে বন্ধ করার বিষয়টি খুবই দু:খজনক। আমি উভয়ের সাথে কথা বলে সমাধানের লক্ষে তা খুলে দিয়েছি। তিনি আরো বলেন, আমি বিভিন্ন সময়ে দেশেরে বিভিন্ন স্থানে মিডিয়ার মাধ্যমে পথ বন্ধ করে দেয়া,সাকোঁ ভেঙ্গে দেয়া,টিউবওয়েল উঠিয়ে নেয়া ইত্যাতি সংবাদ দেখেছি। কিন্তু আজ আমার নিজ উপজেলায় ভোটে পরাজিত হয়ে জনসাধারনের পথ বন্ধ করে দেয়ার বিষয়টি বাস্তবে তা দেখলাম।

উল্লেখ্য যে, কচুয়া উপজেলার সাচার ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ৯জন প্রার্থী বিগত ইউপি নির্বাচনে প্রতিদ্ধন্ধিতা করেন। তন্মধ্যে এম আব্দুর রহমান (এমএ) ফুটবল প্রতীকে জয়ী হয়। প্রতিদ্ধন্ধি পরাজিত প্রার্থী মোজাম্মেল হক আপেল প্রতীকে পরাজিত হয়ে ক্ষুব্ধ হয়ে বৃহস্পতিবার ৫ বাড়ির যাতায়াতের পথ বন্ধ করে দেন। যদিও ক্ষোভের ও রাগের কারনে তা করেছেন বলে পরাজিত ওই প্রার্থীর পরিবারের পক্ষ থেকে দাবি উঠেছে।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!