কচুয়ায় সাবেক কাউন্সিলর নজরুল ইসলামের নামে সড়ক উদ্বোধন

সাইফুল ইসলাম সুমন, কচুয়া ।।

৪১২

কচুয়া পৌরসভার সাবেক প্যানেল মেয়র, ১নং ওয়ার্ডের কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মরহুম নজরুল ইসলামের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার জুমার নামাজের পর মরহুমের নিজ বাড়িতে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। বিশিষ্ট সমাজ সেবক মরহুমের বড় ভাই মো. মনিরুল ইসলাম প্রধানের সভাপতিত্বে ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সেলিম হোসেন প্রধানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, পৌর মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি মো. নাজমুল আলম স্বপন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ জালাল প্রধান জালাল, বিশিষ্ট সমাজসেবক হাজী আব্দুর রহমান, জাকির হোসেন, অলিউল্লাহ, সিরাজুল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, সমাজ সেবক খোরশেদ আলম মিয়াজী, ছাত্রলীগ নেতা সাহিদুল ইসলাম বাদল প্রমুখ।

এসময় ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মী এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। দোয়া ও মিলাদ শেষে বালিয়াতলী গ্রামের একটি নতুন পাকা সড়ক মরহুম নজরুল ইসলামের নামে মোড়ক উন্মোচন করে শুভ উদ্বোধন করেন, পৌর মেয়র মো. নাজমুল আলম ।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!