কচুয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ আহত ২

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি।।

হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়কের চাঁদপুরের কচুয়া উপজেলার কড়ইয়া নামক স্থানে বিআরটিসি বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত ও ২ জন গুরুতর আহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এঘটনায় বাসটি আটক করা হয়েছে এবং ড্রাইভার ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি। গতকাল বৃস্পতিবার সকালে ঢাকাগামী যাত্রীবাহী বিআরটিসি বাস ও হাজীগঞ্জগামী সিএনজি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই ২ জন নিহত হয় এবং গুরুতর আহত অবস্থায় ৩ জনকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে চিকিৎসাধীন অবস্থায় আরেকজনের মৃত্যু হয়।

অপর দুইজনের মধ্যে একজন কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। আরেক যাত্রীকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। নিহতরা হলেন, কোয়া গ্রামের মাহবুব আলম রিফাত, নিশ্চিন্তপুর গ্রামের সাকিবুল হাসান সাদ্দাম ও দোয়াটি গ্রামের উর্মি মজুমদার উর্ষা।

স্থানীয়রা জানান, বিআরটিসি বাস চাপায় দুর্ঘটনার ঘটনা ঘটেছে। দুর্ঘনার পর স্বজনদের আহাজারিতে সমগ্র এলাকা জুড়ে শোকের মাতম বিরাজ করে। এ দিকে দুঘটনার সময় বিক্ষুদ্ধ জনতা বিআরটিসি বাসের গ্লাস ভাংচুর করে।

সংবাদ পেয়ে কচুয়া থানা পুলশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বাস ও সিএনজি আটক করা হয়। কচুয়া থানার ওসি বলেন দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে,বাস ও সিএনজি আটক করা হয়েছে।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!