কচুয়া রহিমানগর সড়কের বেহাল দশা-ভোগান্তিতে এলাকাবাসি

কচুয়া প্রতিনিধি।।

১১০

সড়ক ও জনপথ বিভাগের আওতাধীন কচুয়া-রহিমানগর-কালিয়াপাড়া সড়কের সাহারপাড় থেকে কালিয়াপাড়া পর্যন্ত ৫ কিলোমিটার সড়কের বেহাল দশায় যান চলাচলে ঝুঁকি তৈরি হয়েছে। সড়কটির ক’ফুট অন্তর অন্তর গর্ত সৃষ্টি হয়েছে।

এছাড়া এ সড়কের রহিমানগর উত্তর বাজারের মুন্সি মার্কেট হতে উত্তর দিকে বলরা গ্রাম পর্যন্ত প্রায় দেড়শ মিটার সড়কের খুবই বেহাল দশা। এ অংশে বেশ কিছু বিরাট গর্ত সৃষ্টি হয়েছে। সামান্য বৃষ্টি হলেই গর্তগুলো পানিতে পরিপূর্ণ হয়ে যেনো পুকুরে রূপ ধারণ করে। এমতাবস্থায় যানবাহন চলাচল করে খুবই ঝুঁকি নিয়ে।

এ অংশে যানবাহন প্রায়ই দুর্ঘটনার কবলে পড়ে। সাহারপাড় ইতে কালিয়াপাড়া পর্যন্ত ৫ কিলোমিটার সড়ক অংশে বাস, ট্রাক, সিএনজি অটোরিক্সাসহ বিভিন্ন যানবাহন দুর্ঘটনা এড়াতে শম্বুক গভিতে চলাচল করা সত্তে¡ও যানবাহনের চাকা, রিং, এক্সেল, স্টিয়ারিং ইত্যাদি বিনষ্ট হচ্ছে। সড়কটির এ বেহাল দশার কারণে জনদুর্ভোগ চরমে।

এ ব্যাপারে চাঁদপুরের সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আভিক উল্লাহ ভূঁইয়া জনদুর্ভোগের সত্যতা স্বীকার করে জানান, বেহাল দশাপূর্ণ উক্ত সড়কের সংস্কার কাজ করার জন্যে ১১ কোটি টাকা বরাদ্দ করা হয়েছে। বরাদ্দ পাওয়ায় টেন্ডার ওপেন করা হয়েছে। শিগ্গিরই কাজ শুরু করার প্রস্তুতি চলছে।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!