করোনাযুদ্ধে প্রাণ দিলেন আরও এক পুলিশ সদস্য

87

অনলাইন ডেস্ক।। করোনাভাইরাসের সঙ্গে লড়াই করে প্রাণ দিলেন বাংলাদেশ পুলিশের নিরোদ চন্দ্র মন্ডল (৫২) নামে আরও এক সদস্য। এ নিয়ে করোনায় পুলিশের ১৬তম সদস্যের মৃত্যু হলো।

সোমবার (১ জুন) দুপুরে রাজধানীর রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় নিরোদ চন্দ্র মৃত্যুবরণ করেন। মঙ্গলবার (২ জুন) পুলিশ সদরদফতরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

নিরোদ চন্দ্র ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিরপুর বিভাগে পল্লবী জোনে স্টেনোগ্রাফার হিসেবে কর্মরত ছিলেন। সম্প্রতি করোনা পজেটিভ হওয়ায় তিনি কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হন।

তার বাড়ি ফরিদপুর জেলায়। তিনি স্ত্রী, এক কন্যা ও এক পুত্র সন্তানসহ অনেক আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

পুলিশের ব্যবস্থাপনায় তার মরদেহ গ্রামের বাড়িতে পাঠানো হয়। সেখানে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী তার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়েছে।

স্বাস্থ্য অধিদফতরের সবশেষ বুলেটিন অনুসারে, দেশে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৫২ হাজার ৪৪৫ জন। গত ২৪ ঘণ্টায়ই শনাক্ত হয়েছেন সর্বোচ্চ দুই হাজার ৯১১ জন। মারা গেছেন ৭০৯ জন। এর মধ্যে গত ২৪ ঘণ্টায়ই মৃত্যু হয়েছে ৩৭ জনের। এছাড়া সুস্থ হয়েছেন মোট ১১ হাজার ১২০ জন। এখন পর্যন্ত শনাক্ত বিবেচনার সুস্থতার হার ২১ শতাংশ এবং মৃত্যুহার ১ দশমিক ৩৫ শতাংশ।সূত্রঃ জাগোনিউজ২৪

আরো পড়ুনঃ
error: Content is protected !!