করোনায় আক্রান্ত আরও এক সাংবাদিক

76

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বেসরকারি টেলিভিশন চ্যানেল এসএ টিভির একজন স্টাফ রিপোর্টার। বুধবার (৬ মে) তার শরীরে করোনার সংক্রমণ ধরা পড়ে।

বৃহস্পতিবার (৭ মে) ওই সাংবাদিক নিজেই বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, বুধবার সকালে নমুনা দিয়ে আসার পর সন্ধ্যায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) থেকে রিপোর্ট পজিটিভ বলে জানানো হয়।

এখন তিনি নিজ বাসায় কোয়ারেন্টাইনে অবস্থান করছেন। তার স্ত্রীর নমুনা পরীক্ষা করা হবে। তিনি সবা কাছে দোয়া প্রার্থনা করেছেন।

দেশে এখন পর্যন্ত ৬৬ জন সংবাদকর্মী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আর সুস্থ হয়েছেন ১২ জন। এরই মধ্যে একজন মারা গেছেন। আরেকজন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। মারা যাওয়া এই দুজনই দৈনিক সময়ের আলোর পত্রিকার। এই পত্রিকার আরও পাঁচজন করোনা আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন।

এ পর্যন্ত সুস্থ হওয়া সংবাদকর্মীরা হলেন- ইন্ডিপেন্ডেন্ট টিভির ১ জন ক্যামেরাপারসন, যমুনা টিভির ১ জন রিপোর্টার এবং নরসিংদী প্রতিনিধি, দীপ্ত টিভির ১ জন, এটিএন নিউজের ১ জন রিপোর্টার, একাত্তর টিভির গাজীপুর প্রতিনিধি, বাংলাদেশের খবরের ১ জন রিপোর্টার, দৈনিক সংগ্রামের ১ জন, নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা পত্রিকার সম্পাদক, ভোরের কাগজের বামনা উপজেলা (বরগুনা) প্রতিনিধি, দৈনিক প্রথম আলোর ১ জন এবং দৈনিক আলোকিত বাংলাদেশের কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি।

উল্লেখ্য, মহামারি করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ৭০৬ জন। এ নিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১২ হাজার ৪২৫ জনে। গত ২৪ ঘণ্টায় আরও ১৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে মোট ১৯৯ জনের প্রাণ কেড়ে নিলো ভাইরাসটি। যদিও রাজধানীর সড়কের চিত্র একদম উল্টো।

আরো পড়ুনঃ
error: Content is protected !!