করোনায় আক্রান্ত এমপি লে.জেনারেল মাসুদ দম্পতির সুস্থ্যতা কামনায় সোনাগাজীতে মসজিদে মসজিদে দোয়া ও খাবার বিতরণ

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি।।

119

করোনায় আক্রান্ত ফেনী-৩ আসনের সাংসদ, লে.জেনারেল অব. মাসুদ উদ্দিন চৌধূরী ও তার স্ত্রী জেসমিন মাসুদ চৌধূরীর সুস্থ্যতা কামনা করে সোনাগাজীতে মসজিদে মসজিদে দোয়া ও ওলামা বাজার মাদ্রাসায় এক হাজার এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। উপজেলা জাতীয়পার্টির উদ্যেগে উপজেলার শতাধিক মসজিদে সোমবার বাদ জোহর তাদের সুস্থ্যতা কামনা করে মিলাদ ও বিশেষ মোনাজাত আয়োজন করা হয়।

দুপুরে ওলামা বাজার দারুল উলুম আল হোছানিয়া মাদ্রাসায় এক হাজার এতিম ছাত্রের মাঝে উপজেলা জাতীয়পার্টির সভাপতি হাজী মো. আবু সুফিয়ানের ব্যক্তিগত অর্থায়নে খাবার বিতরণ করা হয়। খাবার বিতরণ শেষে হাজী মো. আবু সুফিয়ানের সভাপতিত্বে বিশেষ মোনাজাত পরিচালনা করেন ওলামা বাজার মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা মো. মোস্তফা মুসাপুরি। এসময় উপস্থিত ছিলেন ওই মাদ্রাসার মঈনে মুহতামিম মাও. মো. মোজাম্মেল হক, উপজেলা জাতীয়পার্টির যুগ্ম-আহবায়ক মফিজুল পাটোয়ারী, সদস্য সচিব হাজী সিরাজুল ইসলাম সিরাজ, যুগ্ম-আহবায়ক সাহাব উদ্দিন, উপজেলা যুবসংহতির আহবায়ক মো. গিয়াস উদ্দিন ও হাজী মো. মামুন প্রমূখ।

প্রসঙ্গত ; জাতীয়পার্টির প্রেসিডিয়াম মেম্বার এমপি মাসুদ উদ্দিন চৌধূরী ও তার স্ত্রী জেসমিন মাসুদ চৌধূরী করোনায় আক্রান্ত হয়ে রোববার ঢাকার সিএমএইচে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছেন। এমপির ছোটভাই সাইফ উদ্দিন আহম্মেদ চৌধূরী জানান, তাদের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!