করোনায় পর্দার পেছনের মানুষদের ৫১ লাখ টাকা দিলেন অজয়

অনলাইন ডেস্ক।।

28
করোনাভাইরাস গোটা বিশ্বকে স্তব্ধ করে দিয়েছে। এখন পর্যন্ত সারাবিশ্বে ৮ লাখ ৭৬ হাজারেরও বেশি মানুষ আক্রান্ত হয়েছে এ ভাইরাসে। তারমধ্যে প্রাণ হারিয়েছে ৪৩ হাজারেরও বেশি মানুষ।
চীন থেকে এ ভাইরাসের উৎপত্তি হলেও সমগ্র ইউরোপজুড়েই করোনা ভয়াবহ হয়ে উঠেছে। বাংলাদেশেও করোনা আতঙ্ক ছড়িয়ে পড়েছে। ঘরি বন্দি হয়ে কাটছে মানুষের দিন।
ভারতের সরকারের পাশাপাশি ওই দেশের শোবিজ অঙ্গনের তারকারাও মানুষকে সচেতন করছেন ও সহযোগিতা করছেন নানা ভাবে। এবার বলিউডের কলাকুশলীদের অর্থাৎ পর্দার পেছনের মানুষদের সাহায্যার্থে এগিয়ে এসেছেন অজয় দেবগন।
মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রির অসচ্ছল কলাকুশলী যারা আছেন, একদিন উপার্জন না করলে যাদের সংসার চলে না এমন মানুষদের সহযোগিতার জন্য ৫১ লক্ষ টাকা দিলেন অজয়।
ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়ীজের (এফ ডব্লিউআইসিই) পক্ষ থেকে টুইট করে অজয় দেবগনকে এই সাহায্যের জন্য ধন্যবাদ জানানো হয়েছে। সংগঠনটির সভাপতি বি এন তিওয়ারি ও প্রধান উপদেষ্টা অশোক পণ্ডিত অজয় দেবগণের এই অর্থ সাহায্যের জন্য ধন্যবাদ জানিয়েছেন।
অন্যদিকে সম্প্রতি সালমান খানও স্বেচ্ছাসেবী সংস্থা বিয়িং হিউম্যানের পক্ষ থেকে ২৫ হাজার কর্মীর দায়িত্ব নিয়েছেন। অন্যদিকে ভোজপুরী অভিনেতা রবি কিষাণও ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির অসচ্ছল পরিবারের পাশে দাঁড়িয়েছেন।
আরো পড়ুনঃ