করোনায় মারা গেলেন বিখ্যাত সঙ্গীতশিল্পী জন প্রাইন

অনলাইন ডেস্ক।।

16
এবার করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন আমেরিকানা কিংবদন্তী গায়ক ও গীতিকার জন প্রাইন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর।
জন প্রাইনের পরিবার জানিয়েছে, ২৯ মার্চ তার করোনা ধরা পড়ে। বেশ কয়েকদিন ধরে তিনি হাসপাতালে ছিলেন এবং তার অবস্থা সঙ্কটজনক অবস্থায় ছিল।
গত ২ এপ্রিল জন প্রাইনেরর অবস্থা খুবই খারাপ হয়ে পড়ে বলে জানান তার স্ত্রী ফিওনা। তারপরও আশা ছাড়েনি তার পরিবার। কিন্তু শেষ পর্যন্ত বাঁচানো যায়নি দুই বারের গ্র্যামিজয়ী এ সঙ্গীততারকাকে।
এর আগে করোনায় মারা যান সত্তর দশকের জনপ্রিয় মার্কিন গায়ক বিল উইথার্স। মৃত্যুকালে তার বয়স ছিল ৮১ বছর। ‘এইন্ট নো সানশাইন’ ও ‘লিন অন মি’-খ্যাত এই গায়ক ৩০ মার্চ লস আঞ্জেলসে মৃত্যুবরণ করেছেন।
পারিবারিক সূত্রে জানা গেছে, অনেকদিন ধরেই হার্টের সমস্যায় ভুগছিলেন বিল উইথার্স। কিছুদিন ধরে তিনি করোনায় আক্রান্ত হয়ে জ্বরে ভুগছিলেন।
উল্লেখ্য, ১৯৮৫ সালের পর আর কোনও গান রেকর্ড করেননি এই শিল্পী। ৭০ দশকে গাওয়া তার গানগুলো এখনও আর অ্যান্ড বি ও হিপহপ প্রেমীদের পছন্দের তালিকায় রয়েছে।
তার ‘লিন অন মি’ গানটি এই করোনাকালেও ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে। গানটির মাধ্যমে স্বাস্থ্যকর্মীদের সম্মান জানাচ্ছেন অনেকেই।
আরো পড়ুনঃ