করোনায় মারা গেলেন শিল্পপতি হাসান জামিল সাত্তার

373

অনলাইন ডেস্ক।। বিশিষ্ট শিল্পপতি ও কুমিল্লার দাউদকান্দির কৃতী সন্তান হাসান জামিল সাত্তার (৭০) করোনাভাইরাসে আক্রান্ত মারা গেছেন। বৃহস্পতিবার (২৫ জুন) ভোর সাড়ে ৫টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী এক ছেলে, এক মেয়ে ও এক ভাইসহ অনেক আত্মীয়-স্বজন রেখে গেছেন।

হাসান জামিল সাত্তারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার ভাতিজা ও দাউদকান্দি পৌরসভার মেয়র নাঈম ইউসুফ সেইন।

তিনি বলেন, চাচা কিডনিসহ শারীরিক নানা সমস্যায় অসুস্থ ছিলেন। এছাড়াও তিনদিন আগে তার করোনা পজিটিভ রিপোর্ট আসার পর তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে তিনি মারা গেছেন।

প্রবাসী স্বজনরা দেশে আসার পর শুক্রবার (২৬ জুন) বেলা ১১টায় স্বাস্থ্যবিধি মেনে দাউদকান্দির হাসানপুর শহীদ নজরুল ইসলাম সংলগ্ন পারিবারিক কবরস্থানে হাসান জামিল সাত্তারের মরদেহ দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

এদিকে রাজনৈতিক পরিবারের সন্তান হাসান জামিল সাত্তারের মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন স্থানীয় সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া ও দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমনসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।

আরো পড়ুনঃ
error: Content is protected !!