করোনা আক্রান্ত কুমিল্লা মহানগর যুবলীগের আহ্বায়ক আবদুল্লা আল মাহমুদ সহিদ

নিজস্ব প্রতিবেদক।।

১৬০

দিন রাত নেতাকর্মীদের খোঁজ খবর নেন। নগরীর কোথাও সমস্যা হলে সবার আগে ছুটে যান। করোনাকালীন সময়ে নেতাকর্মীদের পাশাপাশি রাতদিন নগরীর অসহায় মানুষের সেবা দিয়েছেন। কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যানও মহানগর যুবলীগের আহ্বায়ক ভিক্টোরিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র-ছাত্রী সংসদের সাবেক জিএস আবদুল্লা আল মাহমুদ সহিদ।

সম্প্রতি তিনি করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসকদের পরামর্শে হোম আইসোলেশনে আছেন।

করোনা ভাইরাসের শুরু থেকে তিনিকুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আ ক ম বাহাউদ্দীন বাহারের নির্দেশনায় জেলা স্বাস্থ্য বিভাগ, কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল, জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, জনপ্রতিনিধি ও অন্যান্যদের সাথে কোভিড চিকিৎসা, চিকিৎসা ব্যবস্থাপনা ও করোনা নিয়ন্ত্রণে বলিষ্ঠ ভূমিকা রাখেন।

করোনা রোগীদের বিনামূল্যে অক্সিজেন সেবা,খাদ্য সামগ্রী, ২৪ঘন্টায় চিকিৎসায় সহায়তা,ফ্রী অ্যাম্বুলেন্স সার্ভিস, মৃত ব্যক্তিদের কাফন- দাফন সহ চলমান মানবিক এসকল কার্যক্রমে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন।

দলের প্রয়োজনে নারায়ণগঞ্জ সিটি নিবাচনেও তিনি প্রচার প্রচারণায় অসামান্য ভূমিকা রাখেন।

এদিকে আবদুল্লাহ আল মাহমুদ সহিদের রোগমুক্তি কামনা করে নগরীর বিভিন্ন ওয়ার্ডে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যাগে বিভিন্ন মসজিদে দোয়া ও মন্দিরসহ অন্যান্য উপসানালয়ে প্রার্থনার আয়োজন করা হয়।

মুঠোফোনে আবদুল্লাহ আল মাহমুদ সহিদ জানান, গত রবিবার তার করোনা পজেটিভ রিপোর্ট আসে। তিনি ওইদিন থেকে চিকিৎসকের পরামর্শে নিজের বাড়ীতে আইসোলেশনে রয়েছেন। সুস্থতা কামনা দলীয় নেতাকর্মীসহ মহানগরবাসীর কাছে দোয়া কামনা করেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!