করোনা মোকাবিলায় ২৫ কোটি টাকা দিলেন অক্ষয় কুমার

অনলাইন ডেস্ক।।

24
যেখানে কয়েক বছর ধরে বড় তিন খানের ছবি মন যুগাতে পারছে না ভক্তদের সেখানে বাজিমাত করে চলেছেন অক্ষয় কুমার। একের পর এক ব্লকবাস্টার মশলাদার সিনেমা তিনি উপহার দিচ্ছেন বক্স অফিসে। ভরাচ্ছেন ভক্তদের মন।
এবার তিনি ভক্তদের মনে দাগ কাটলেন মানবিক উদাহরণ তৈরি করে। ভারতে করোনাভাইরাস মোকাবিলা করতে সরকারকে সাহায্য করতে এগিয়ে এসেছেন তিনি। সরকারি তহবিলে দিয়েছেন ২৫ কোটি টাকা। ভারতীয় গণমাধ্যমের এমনই খবর।
ভারতের মানুষ লড়াই করছে করোনা ভাইরাসের সঙ্গে। মানুষকে এই ভাইরাস থেকে বাঁচানোর জন্য ভারত সরকার ২১ দিনের লকডাউন ঘোষণা করেছে। কিন্তু তারপরেও করোনা মোকাবিলা কতটা সম্ভব তা নিয়ে সন্দেহ থেকেই যায়।
এই ভাইরাস মোকাবিলা করতে প্রচুর অর্থেরও প্রয়োজন। করোনার জন্য ত্রাণ তহবিলও খোলা হয়েছে। সেখানে অনেকেই দান করছেন। প্রধানমন্ত্রীর এ ত্রাণ তহবিলে ২৫ কোটি টাকা দান করলেন অভিনেতা অক্ষয় কুমার।
প্রধানমন্ত্রীর ডাকে সারা দিয়ে তিনি দাঁড়ালেন দেশবাসীর পাশে। করোনা আক্রান্তদের চিকিৎসার জন্যই এই অর্থ দান করলেন তিনি।
অক্ষয় তার ট্যুইটার আ্যাকাউন্টে লিখেছেন, ‘এই সময় মানুষের জীবনের কথা আগে ভাবতে হবে। মানুষকে বাঁচাতে হবে। আমাদের তার জন্য সব রকম চেষ্টা করতে হবে। আমি আমার সেভিংস থেকে ২৫ কোটি টাকা আক্রান্তদের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে দিলাম।’
আরও একবার মানুষের পাশে দাঁড়িয়ে অক্ষয় নিজেকে প্রমাণ করলেন। ভক্তরা তাকে সুপারহিরো বলে প্রশংসায় মেতেছেন।
আরো পড়ুনঃ