করোনা সংক্রমণ প্রতিরোধে সচেতনতামুলক প্রচারভিযান

কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি।।

70

ঝালকাঠির কাঠালিয়ায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনতামূলক প্রচারাভিযান চালানো হয়েছে। বৃহস্পতিবার দিনব্যাপি মাইকিং র‌্যালী লিফলেট ও মাস্ক বিতরণ হয়। সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগ (পিএফজি) কাঠালিয়া শাখার উদ্যোগে ও দি-হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ ও (আই এফ ই এস) অনুপ্রেরণায় এ প্রচারাভিযান অনুষ্ঠিত হয়।

প্রচারাভিযানে উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যা মো.জালালুর রহমান আকন, উপজেলা যুব উন্নয়ণ অফিসার মো.শাখাওয়াত হোসেন, দি-হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ পিস এ্যাম্বেসেডর নেটওয়ার্ক (প্যান) বরিশাল অঞ্চলের কো-অডিনেটর সাংবাদিক ফারুক হোসেন খান, উপজেলা সুজন সভাপতি ও উপজেলা দূনীর্তি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক অধ্যাপক মো.আবদুল হালিম, জেলা পরিষদ সদস্য ও প্যানের নির্বাহী সদস্য শাখাওয়াত হোসেন অপু, দি-হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ বরিশাল অঞ্চলের ফিল্ড কো-অডিনেটর মো.মোজাম্মেল হক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ছালেহ মোহাম্মদ মোয়াজ্জেম, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মো.মোশারফ হোসেন, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার অলিউল্লাহ আহাদ, উপজেলা উপসহকারি উদ্ভিদ সংরক্ষন অফিসার মো.জামাল হোসেন, ইউপি সদস্য মো.নকিরুল ইসলাম, সাংবাদিক মো.মহসিন খান, সমাজ সেবক মৃনাল কান্তি রায়, ইয়ুথ লিডার তাসনিম আহম্মেদ তুর্জ, মো.ফয়সাল সিকদারসহ শিক্ষক সাংবাদিক জনপ্রতিনিধিরা অংশ নেনসকাল ১০টায় এক বর্ণাঢ্য র‌্যালী উপজেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে উপজেলা উপজেলা পরিষদে গিয়ে শেষ হয়।

পরে উপজেলা পরিষদে আগত ও উপজেলা শহরের মানুষের মাঝে লিফলেট মাস্ক বিতরণ করা হয়। এবং পোষ্টার ব্যানার সজ্জিত পিকআপ ভ্যানে মাইকিং করে প্রচারাভিযান করা হয়।

আরো পড়ুনঃ
error: Content is protected !!