কসবায় চারটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে আইনমন্ত্রী

41

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।। আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে আমরা কাজ করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই দেশ ও জনগনের উন্নয়ন হচ্ছে।

তিনি মঙ্গলবার তার নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়া-৪-(কসবা-আখাউড়া) কসবায় ৬ কোটি ৭৭ লাখ টাকা ব্যয়ে নব-নির্মিত ৪টি প্রকল্প ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

এ সময় মন্ত্রী আরো বলেন, সরকার দেশকে মধ্যম আয়ের দেশে রূপান্তর করেছে এবং জনগনকে পাশে নিয়েই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে দেশকে উন্নয়নশীল দেশের কাতারে রূপান্তর করা হবে।

আইনমন্ত্রী তাঁর ঢাকা অফিস থেকে ভিডিও কনফান্স্রে মাধ্যমে এই ৪টি প্রকল্পের উদ্বোধন ঘোষনা করেন।

নব-নির্মিত প্রকল্পগুলো হচ্ছে ১কোটি ৯০লাখ টাকা ব্যয়ে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, ২কোটি ৪২লাখ টাকা ব্যয়ে উপজেলা সাব-রেজিষ্টার ভবন, ৪৬ লাখ টাকা ব্যয়ে জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের সহকারি প্রকৌশলীর কার্যালয় ও ১ কোটি ৯৯ লাখ টাকা ব্যয়ে তিনলাখপীর-চারগাছ সড়কে গার্ডার ব্রীজ পুনঃ নির্মান।

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলমের সভাপতিত্বে অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন, পৌর মেয়র মোঃ এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মনির হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী, সহকারী কমিশনার (ভ‚মি) হাসিবা খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক এমজি হাক্কানী, কাজী আজহারুল ইসলাম ও রুহুল আমিন ভূইয়া বকুল প্রমুখ।

অনুষ্ঠানে আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, শিক্ষক, জনপ্রতিনিধিগনসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো পড়ুনঃ
error: Content is protected !!