কাঁচা রাস্তা মেরামত করে দিল দাওয়াতুল হক আল ইসলামিয়া সংগঠন

আবুল ফয়েজ, কক্সবাজার জেলা প্রতিনিধি।।

49

কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ১নং ওয়ার্ড এর অন্তর্ভুক্ত রোজার ঘোনা গ্রামের কাঁচা রাস্তাকে চলাচলের উপযোগী করার জন্য স্বেচ্ছাশ্রমে কাজ করেন দাওয়াতুল হক আল ইসলামিয়া ফাউন্ডেশন ।শনিবারে উক্ত সংগঠন কতৃক প্রায় আধা কিলোমিটার রাস্তা বস্তা দিয়ে সংস্কার করা হয়েছে। এ কাজে সংগঠনের সভাপতি সহ ১২-১৫ জন সদস্য অংশগ্রহণ করে।

দাওয়াতুল হক আল ইসলামিয়া ফাউন্ডেশনের ১নং ওয়ার্ডের সভাপতি নুরুল কামাল নুরী জানান , বর্ষা মৌসুমে অতিবর্ষণ ও পাহাড়ি ঢলের পানির তোড়ে রোজার ঘোনা গ্রামের আধা কিলোমিটার কাঁচা রাস্তার বিভিন্ন স্থানে গর্তের সৃষ্টি হয়। এ ছাড়া গ্রামের প্রায় এক কিলোমিটার রাস্তার অবস্থা খুবই নাজুক হয়ে পড়ে। রাস্তা সংস্কারের জন্য ইউপি সদস্য, চেয়ারম্যানের কাছে দীর্ঘদিন ধরে ধরণা দিয়ে এলেও কোনো সাড়া পায়নি এলাকাবাসী।

এ রাস্তা দিয়ে শিক্ষার্থীসহ বিভিন্ন পেশার মানুষ যাতায়াত করেন। তাই এবার গ্রামের একটি জনকল্যাণ মূলক সংগঠন নিজেরাই রাস্তাটি মেরামত করে। র্দীঘদিন ধরে স্থানীয় জনপ্রতিনিধিদের রাস্তাটি মেরামত করার জন্য বলা হলেও কোনো কাজ হয়নি। তাই আমাদের সংগঠনের পক্ষ থেকে রাস্তাটির পাশে কিছু বস্তা দিয়ে যাতায়তের উপযুক্ত করে দেয়া হয়েছে। ফলে এখন রাস্তা চলাচলের উপযোগী হয়েছে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!