কাউখালীতে গোসল করতে গিয়ে ষষ্ঠ শ্রেণীর ছাত্রীর মৃত্যু

64

কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি।। পিরোজপুরের কাউখালীতে গোসল করতে গিয়ে নুসরাত জাহান ইতি (১২) নামের এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। নিহত নুসরাত সরকারী কাউখালী ডিগ্রী কলেজের অফিস সহকারী ও দক্ষিণ বাজার এলাকার বাদশা হাওলাদারের কন্যা। ওই স্কুল ছাত্রী বৃহস্পতিবার (৬ আগষ্ট) দুপুরে নিজ বাড়ির গোসলখানায় গোসল করতে গিয়ে তার মৃত্যু হয়। সে উপজেলার সরকারী এসবি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী।

স্থাণীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, ওই স্কুল ছাত্রী ওই দিন দুপুর ২টার দিকে নিজ বাসার বাথরুমে গোসল করতে ঢুকে। এসময় বাজার থেকে এসে তার পিতা গোসল করতে বাথরুমে ঢুকতে গিয়ে বাথরুমে তার স্কুল পড়ুয়া কন্যা গোসল করেতে দেখেন। এ সময় তিনি কন্যাকে তারাতারি গোসল গোসল শেষ করতে বলে পিতা-মাতা নিজ ঘরে বসে কথা বলছিলেন। এর কিছুক্ষণ পরে বাথরুমের কাছে এসে দরজা খুলতে বললে না খুললে তাদের সন্দেহ হয়। পরে দরজা ভেঙ্গে কন্যাকে বাথরুমের মেঝেতে পড়ে থাকতে দেখন। এ সময় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষনা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাক্তার পার্থ মিস্ত্রী বলেন, ওই স্কুল ছাত্রীকে মৃত্যু অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো। ধারনা করা হচ্ছে সে বাথরুমে পড়ে গিয়ে আঘাত প্রাপ্ত হয়ে তার মৃত্যু হতে পারে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!