কাঠালিয়া প্রধানমন্ত্রীর উপহার প্রদান ভূমি ও গৃহহীনদের

কাজী খলিলুর রহমান ,ঝালকাঠি প্রতিনিধি।।

6

মুজিববর্ষ উপলক্ষে সারাদেশের ন্যায় ঝালকাঠির কাঠালিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন ২০০ টি পরিবার ঘর পেয়েছে। আজ ২০ জুন রোববার সকাল ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে এ কর্মসূচি উদ্বোধন করেন।

কাঠালিয়া উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপকারভোগীদের হাতে জমি, ঘরের দলিল ও চাবি হস্তান্তর করা হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নাজমুল আলম ঘরের দলিল ও চাবি তুলে দেন ঘর মালিকদের হাতে।

এ সময় অন্যদের মধ্যে উপজেলা চেয়ারম্যান মোঃ এমাদুল হক মনির,উপজেলা নির্বাহী অফিসার সুফল চন্দ্র গোলদার, সহকারী কমিশনার (ভূমি) আবু মুসা, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ বদিউজ্জামান বদু সিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা খানম।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান উজির সিকদার, সহকারী প্রোগ্রামার অতনু কিশোর দাস মুন, উপজেলা প্রকৌশলী সাদ মোঃ জগলুল ফারুক, প্রকল্প কর্মকর্তা মোঃ আহমেদুর রহমানসহ মুক্তিযোদ্ধা, সাংবাদিক, উপকার ভোগী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। কাঠালিয়ায় ইতোপূর্বে আরও ৫০ পরিবারকেন প্রধানমন্ত্রী দেওয়া উপহার বসতঘর দেয়া হয়েছে। ঘর প্রতি ব্যয় হয়েছে এক লাখ একাত্তর হাজার টাকা।

আরো পড়ুনঃ
error: Content is protected !!