কাতারে সিআইপি জালাল আহমেদকে ফরিদগঞ্জ বাসীর সংবর্ধনা

আমিন ব্যাপারী , কাতার প্রতিনিধি।।

302

করোনা সংকটকালে কাতারস্থ ফরিদগঞ্জ উপজেলা প্রবাসী বাংলাদেশীদের কভিড-১৯ বিষয়ে সচেতনতা তৈরি করা এবং নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী সহায়তা প্রদান করা এছাড়া বিভিন্ন কোম্পানিতে থেকে চাকুরি হারিয়ে অসহায় হয়ে পড়া ফরিদগঞ্জ প্রবাসীদের সার্বিক সর্বাত্মক সহযোগিতা করায় ‘কভিড-১৯ সম্মুখ যোদ্ধা’ হিসেবে কাতারস্থ ১৬ নং ইউনিয়ন বাসীর আয়োজনে সংবর্ধনা প্রদান করেছে কাতারস্থ ফরিদগঞ্জ এসোসিয়েশন।

সংগঠনের প্রধান সমন্নয়ক জাহাঙ্গীর আলম ভূইয়ার সভাপতিত্বে এবং মানিক পাটোয়ারীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংবর্ধিত অতিথি গোল্ডেন মার্বেল কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব জালাল আহমেদ সিআইপি।

সংবর্ধিত আলহাজ্ব সিআইপি জালাল আহমেদ বলেন, দেশে ও প্রবাসে আমি ফরিদগঞ্জ বাসীকে নিয়ে আগামী দিনগুলোতে একসাথে এগিয়ে যাবো। তাছাড়া যে কোন সময় যে কোন প্রয়োজনে ফরিদগঞ্জ বাসীর ভাগ্য উন্নয়নে কাজ করে যাবো।সবাই আমার জন্য দোয়া করবেন যাতে আমি আপনাদের পাশে দাড়াতে পারি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চাঁদপুর সমিতির সভাপতি মোঃ মানিক হোসেন, খায়রুল আলম সাগর, মোঃ শাহ আলম, জিএস মামুন,মোঃ আলাউদ্দিন, কাতার বাংলা প্রেসক্লাবের সভাপতি ই এম আকাশ,সাখাওয়াত হোসেনসহ অন্যান্যরা।

আরো পড়ুনঃ
error: Content is protected !!