কামাল্লা স্কুলের নবনির্বাচিত সভাপতি নাসির মাস্টারকে ফুলেল শুভেচ্ছা

মো. হাবিবুর রহমান, মুরাদনগর

54
কুমিল্লার মুরাদনগর উপজেলার কামাল্লা ডি.আর.এস উচ্চ বিদ্যালয়ের নবনির্বাচিত সভাপতি শরীফ নাসির উদ্দিন মাস্টারসহ কমিটির অন্যান্য সদস্যদেরকে উৎসবমূখর পরিবেশে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন এলাকার সর্বস্তরের লোকজন। বুধবার দুপুরে বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিক ভাবে কাঁচা ফুলের মালা দিয়ে তাদেরকে বরণ করে নেওয়া হয়।
কমিটির অপর সদস্যরা হলেন- জাকির আল মাসুদ, আব্দুল আউয়াল সরকার, কামাল উদ্দিন, হেলাল উদ্দিন মোল্লা ও নাছিমা আক্তার। অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন কামারচর উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোসলেহ উদ্দিন, বজলুর রহমান মেম্বার, ইবরাহিম মেম্বার, সাবেক ইউপি সদস্য আব্দুল মতিন, বিদ্যালয়ের সাবেক সদস্য হিরন মোল্লা, আবুল কাসেম মোক্তার, ডাক্তার শহীদুল ইসলাম, ফারুক হোসেন, হোসেন মিয়া, বিল্লাল হোসেন মাস্টার, ফরহাদ উদ্দিন মাস্টার, শাহাজাহন মিয়া মাস্টার, তাজুল ইসলাম মাস্টার, সমাজ সেবক জাকির হোসেন ব্যাপারী, আব্দুল বাক্কার, হুমায়ুন মুন্সী, অবিদ চৌধুরী, গোলাম মোস্তফা, হেলাল উদ্দিন, জজ মিয়া, আশিক মিয়া ও জাহাঙ্গীর আলম প্রমুখ।
বিদ্যালয়ের নবনির্বাচিত সভাপতি শরীফ নাসির উদ্দিন মাস্টার এক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের বলেন, মাননীয় সংসদ সদস্য আলহাজ¦ ইউসুফ আব্দুল্লাহ হারুন একজন শিক্ষাবান্ধব। তিনি মানসম্মত শিক্ষা নিশ্চিত কল্পে উপজেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের কারিগরী শিক্ষাসহ আধুনিক শিক্ষায় শিক্ষিত করার জন্য আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন। সেই সুবাধে কামাল্লা ডি.আর.এস উচ্চ বিদ্যালয়ে আমাকে যে গুরু দায়িত্ব দেওয়া হয়েছে তা’ সঠিক ভাবে পালন করার চেষ্টা করব। এলাকাবাসীর সহযোগিতায় বিদ্যালয়টিকে ফলাফলের দিক দিয়ে উপজেলার সেরা স্কুলে পরিনত করা হবে ইনশাল্লাহ।
আরো পড়ুনঃ