কালিরবাজারে চাইল্ড হেভেন স্কুলের শিক্ষক ও অভিভাবকরা পেল ঈদ উপহার

110

নিজস্ব প্রতিবেদক।। কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের কমলাপুর চাইল্ড হেভেন পাবলিক স্কুলের শিক্ষক ও কর্মহীন অভিভাবকদের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার বিকেলে সৌদি প্রবাসী ব্যবসায়ী মফিজুল ইসলাম রিপনের অর্থায়নে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় কালিরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো.সেকান্দর আলী।

বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার সুলতান আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয়ের পরিচালক সাংবাদিক এম এইচ মনির। ব্যবস্থাপনায় ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুর রহিম পোষ্ট মাষ্টার।

স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে ১০ জন শিক্ষক ও অর্ধ-শত অভিভাবকের মাঝে ঈদ উপহার হিসেবে বিনামূল্যে দেওয়া এ খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চিনিগুড়া চাল, ডাল,তৈল পেঁয়াজ,সেমাই-চিনি ও নুডুলস।

এলাকাবাসীরা জানান,সম্পূর্ণ বেসরকারি উদ্যেগে পরিচালিত এ শিশু শিক্ষা প্রতিষ্ঠানটি বিগত দুই দশক ধরে এলাকায় সুশিক্ষা বিস্তারের পাশাপাশি ক্রীড়া,সাংস্কৃতিক চর্চায় বেশ সুনাম অর্জন করেছে। চলমান করোনা মহামারির এই কঠিন সময়ে এ মানবিক সহায়তার প্রশংসা করেছেন এলাকাবাসী।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান আলহাজ্ব মো.সেকান্দর আলী বলেন, দূর্যোগ মহামারীতে যে কোনো ভালো উদ্যোগ সমাজের অন্যান্যদেরকেও উৎসাহিত করে।করোনা সংকটে চাইল্ড হেভেন স্কুলের এ মানবিক সহায়তা দৃষ্টান্ত হয়ে থাকবে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!