কুমিল্লায় অগ্নিকান্ডে দোকান পুড়ে ছাই,ক্ষতির পরিমাণ ১২ লক্ষ টাকা

মুরাদনগর প্রতিনিধি।।

102

কুমিল্লার মুরাদনগর উপজেলা সদর ইউনিয়নের ধনিরামপুর বাজারে ৩ টি দোকানে অগ্নিকান্ডের ঘটনায় ঘটে। এ সময় দোকান ঘরে থাকা টাকা সকল মালামাল সম্পূর্ন ভাবে পুড়ে ছাই হয়ে যায়। এতে সবকিছু হারিয়ে নি:স্ব হয়ে পড়ে ব্যবসায়ীরা। শনিবার দিবাগত রাতে বাজারের একটি স্টেশনারী ও পাশে থাকা একটি মুদির দোকান ও ফলের দোকানে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। প্রায় ১২ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা।

জানা যায়, শনিবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে স্থানীয় লোকজন দোকানে আগুন দেখতে পেয়ে মুরাদনগর ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনে। তিনটি দোকানে থাকা সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে ১২ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

এ বিষয়ে মুরাদনগর ফায়ার সার্ভিস অফিস থেকে জানা যায় , খবর পাওয়ার সাথে সাথে আমরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। প্রাথমিক ভাবে বিদ্যুতের সর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হয়েছে বলে ধারনা করা হচ্ছে। মুরাদনগর সদর ইউনিয়নের চেয়ারম্যান আক্তার হোসেন খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করেন।

আরো পড়ুনঃ
error: Content is protected !!