কুমিল্লার আমতলী বিশ্বরোড থেকে ফেন্সিডিলসহ ০২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রেস রিলিজ।।

৩৫৭

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল২৯ সেপ্টেম্বর ২০২১ ইং তারিখ কুমিল্লা জেলার কোতয়ালি মডেল থানার আমতলী বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৯৮ বোতল ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলোঃ ১। মোঃ হারুনুর রশিদ @ হারুন (২৮), পিতা- মোঃ গিয়াস উদ্দিন, সাং- জসিলদা, থানা- লৌহজং, জেলা- মুন্সিগঞ্জ, ২। মোঃ মাসুদ মোল্লা (৩৮), পিতা- মৃত নুরুল ইসলাম, সাং- হরিদাস পাড়া, থানা- মতলব দক্ষিন, জেলা- চাঁদপুর।প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। উল্লেখ্য যে মাদকদ্রব্য পরিবহন কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক (উপ-পরিচালক) মেজর মোহাম্মদ সাকিব হোসেন স্বাক্ষরিত গণ মাধ্যমকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে উল্লেখিত বিষয়ে নিশ্চিত হওয়া গেছে।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালি মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!