কুমিল্লার নজরুল ইন্সটিটিউটে অনুষ্ঠিত হয়েছে বসন্ত বরণ উৎসব “দখিন দুয়ার খোলা”।

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা ব্যুরো।।

75

কুমিল্লার নজরুল ইন্সটিটিউটে অনুষ্ঠিত হয়েছে বসন্ত বরণ উৎসব “দখিন দুয়ার খোলা”।২৬ ফেব্রুয়ারি শুক্রবার সন্ধ্যায় নজরুল ইন্সটিটিউট কেন্দ্রের মুক্তমঞ্চে “আলোকধারা” সাহিত্য সাংস্কৃতিক সম্মিলনী’ আয়োজিত এ অনুষ্ঠানে আলোচনা, আবৃত্তি, নৃত্য ও সংগীত পরিবেশন করা হয়।

এসময় বিশিষ্ট নজরুল গবেষক ড. আলী হোসেন চৌধূরী, কবি ও ছড়াকার জহিরুল হক দুলাল, কবি ফরিদ মুজহার, কবি সৈয়দ আহমাদ তারেক, মাহতাব সোহেলসহ বিশিষ্ট কবি ও প্রবন্ধিকগণ আবৃত্তি পরিবেশস করেন। পরে সংগঠনের সদস্যরা মনোজ্ঞ নাচ-গান পরিবেশন করেন।

ঢাকা থেকে আগত অতিথিদের পাশাপাশি কুমিল্লার বরেণ্য ব্যক্তিত্বদের অংশগ্রহণ রাজধানী ও কুমিল্লার স্থানীয় সংস্কৃতি অঙ্গণের সমমনাদের এক মিলন মেলায় পরিণত করেছে। সুস্থ, সুন্দর ও শুদ্ধ সংস্কৃতি চর্চায় “আলোক ধারা”য় সবাইকে স্বাগত জানিয়ে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সংগঠনটির আহবায়ক খন্দকার হুমায়ুন কবীর। এসময় কুমিল্লা মেডিক্যাল কলেজেরে সাবেক অধ্যক্ষ প্রফেসর ডা. মোসলেহ উদ্দিন আহমেদ, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব শাহজাহান চৌধূরী, অনুষ্ঠানের আহবায়ক উত্তম বহ্নি সেন, খায়রুল আনাম রায়হান, জাহাঙ্গীর আলম ইমরুল প্রমুখ উপস্থিত ছিলেন।

আরো পড়ুনঃ
error: Content is protected !!