কুমিল্লার বাঙ্গরায় শিক্ষকের বিদায় সংবর্ধনা।

আলম সামস্, বাঙ্গরাবাজার থানা প্রতিনিধি,

304
কুমিল্লার বাঙ্গরায় এক প্রবীণ শিক্ষকের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন চাপিতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা আযয়েশা বেগমের বিদায় উপলক্ষে এ সংবর্ধনার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাপিতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাইয়ুম ভূইয়া।

এ উপলক্ষে ‘তুমি রবে নীরবে, হৃদয়ে মম’ শীর্ষক আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের কার্যনির্বাহী কমিটির সভাপতি কাহারুল ইসলাম মুন্সী। এতে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অভিভাবক শিক্ষক, প্রক্তণ ও বর্তমান ছাত্র-ছাত্রীরা বক্তব্য রাখেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাঙ্গরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামাল উদ্দিন, প্রবাসী আনোয়ারুল হক ভূঁইয়া ও মো: স্বপন ভূঁইয়া, খোকন দেবনাথ প্রমূখ।
বিদায়ী শিক্ষিকা আয়েশা বেগম ১৯৮৪ সালে এই স্কুল থেকে তার কর্মজীবন শুরু করেন এবং ১৩ ফেব্রুয়ারী ২০২০ এই স্কুল থেকেই অবসর গ্রহণ করেন। কর্মময় জীবনে এলাকায় বেশ জনপ্রিয়তা অর্জন করেন তিনি। তার সম্মানে বিদ্যালয়টির সাবেক ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের সহযোগিতায় এই বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আরো পড়ুনঃ
error: Content is protected !!