কুমিল্লার লাকসামে পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি।

26
কুমিল্লার লাকসামে করোনা বিপাকে কর্মহীন পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে লাকসাম তিশা বাস কাউন্টারে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, তিশা ট্রান্সপোর্ট ঢাকা অঞ্চলের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর রায়হান জামিল রিপন এবং লাকসাম বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের যৌথ অর্থায়নে পরিবহন শ্রমিকদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন লাকসাম তিশা ট্রান্সপোর্ট এর জেনারেল ম্যানেজার জাহাঙ্গীর আলম, প্রতিনিধি আনোয়ার হোসেন, লাকসাম বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি জামাল হোসেন, সাধারণ সম্পাদক মোতালেব হোসেন খান প্রমুখ।
খাদ্য সামগ্রী বিতরণ প্রসঙ্গে লাকসাম বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোতালেব হোসেন খান বলেন ‘বর্তমান প্রেক্ষাপটে করোনার প্রকোপে পরিবহন শ্রমিকরা কর্মহীন হয়ে পড়েছে। এরা অর্ধাহারে-অনাহারে দিন কাটালেও লজ্জার কারণে মুখ খুলে কারো কাছে কিছু চাইতে পারবে না।
এমতাবস্থায় মাননীয় স্থানীয় সরকারমন্ত্রী মোঃ তাজুল ইসলামের পক্ষ থেকে লাকসাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহব্বত আলী ভাই সবসময় আমাদের খোঁজ খবর নিয়ে আসছেন। আজ আমরা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী ভাই, তিশা ট্রান্সপোর্ট ঢাকা অঞ্চলের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর রায়হান জামিল রিপন এবং লাকসাম  বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের যৌথ অর্থায়নে লাকসামের কর্মহীন পরিবহন শ্রমিকদের প্রতি মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিতে সক্ষম হয়েছি। স্ব স্ব এলাকার কর্মহীন ও হতদরিদ্রদের মানুষের পাশে দাঁড়াতে আমরা বিত্তবানদের প্রতি আহবান জানাচ্ছি।
আরো পড়ুনঃ