কুমিল্লার সদর দক্ষিণে মা মনি ফাউন্ডেশনের উদ্যোগে ক্ষতিগ্রস্থ ১০৫ জনের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

কুমিল্লা প্রতিনিধি।।

7

করোনা মহামারির প্রথম ধাক্কার মতো দ্বিতীয় ধাক্কার এই দুঃসময়েও জীবন-জীবিকা নির্বাহের জন্য আবারও মানবিক সহায়তা নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা উত্তর ইউনিয়নের দেবীপুর গ্রামের মা মনি ফাউন্ডেশন।

অতি দরিদ্র, কর্মহীন, দিনমজুর, রিকশা ও ভ্যানচালক, পরিবহন শ্রমিক এবং কৃষকসহ মহামারির ছোবলে ক্ষতিগ্রস্ত স্বল্প আয়ের মানুষের জন্য মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে সংগঠনটি।করোনা মহামারির দ্বিতীয় ধাক্কায় ক্ষতিগ্রস্তদের কষ্ট লাঘবে ইতোমধ্যে গত বছর থেকে শুরু করে এখনও পর্যন্ত কয়েক ধাপে মানবিক সহায়তা করে যাচ্ছে সংগঠনটি।

মানবিক সহায়তার অংশ হিসেবে বুধবার (১২ মে)বিকেলে মা মনি ফাউন্ডেশনের কার্যালয় প্রাঙ্গণে করোনায় ক্ষতিগ্রস্থ ১০৫ জনের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।এসময় প্রধান উপস্থিত ছিলেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবদুল হাই বাবলু।

এসময় আরও উপস্থিত ছিলেন মা মনি ফাউন্ডেশনের সভাপতি জান্নাতুল কবীর ফারুক, উপদেষ্টা শহিদুল কবীর টিটু,গিয়াস উদ্দিন মজুমদার, আবদুল হান্নান মজুমদার, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, কোষাধ্যক্ষ ইলিয়াস কাঞ্চন রিয়াজ,জামাল হোসেন মেম্বার, আমিনুল ইসলাম মোহন,আবুল হোসেন, আবুল কালাম, মফিজ উদ্দিনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য,করোনা মহামারির দ্বিতীয় ধাক্কা শুরু হলে গত ১৪ এপ্রিল লকডাউন ঘোষণা করে সরকার। গেল ১৪ এপ্রিল লকডাউন ঘোষণার পর কর্মহীন, প্রতিবন্ধী, দিনমজুর, রিকশা ও ভ্যানচালক, পরিবহন শ্রমিক, হিজড়া এবং ভিক্ষুকসহ বিভিন্ন সম্প্রদায় ও পেশার মানুষ ক্ষতিগ্রস্ত হয়।

আরো পড়ুনঃ
error: Content is protected !!