কুমিল্লায় আ’লীগ অফিসসহ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

অন নিউজ।।

134
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পার্শ্বস্থিত কুমিল্লার চান্দিনা উপজেলার মাধাইয়া বাস স্টেশন এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। মঙ্গলবার (১৪ জানুয়ারী) দিনব্যাপী ওই উচ্ছেদ অভিযান পরিচালিত হয়।
এসময় বাংলাদেশ আওয়ামীলীগ,অঙ্গ ও সহযোগী সংগঠনের মাধাইয়া আঞ্চলিক কার্যালয় সহ মহাসড়কের পার্শ্বের প্রায় ছয়শত গজ এলাকার ৭০-৮০ টি দোকান এবং স্থাপনা উচ্ছেদ করা হয়।
সড়ক বিভাগের আওতাধীন ঢাকা-চট্টগ্রাম জাতীয় মহাসড়কের (এন-১) ৬৯তম কিলোমিটারে উপজেলার মাধাইয়া বাজার অংশে সড়ক ও জনপথ এর অধিগ্রহণকৃত ভূমিতে অবৈধ ভাবে নির্মিত দোকান এবং স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালিত হয়েছে।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট এবং এস্টেট ও আইন কর্মকর্তা (উপ-সচিব) মনোয়ারা বেগম এর নির্দেশে এবং সওজ, চট্টগ্রাম জোন, চট্টগ্রাম এর পরিচালনায় ও প্রশাসনের সহযোগীতায় ওই উচ্ছেদ অভিযান পরিচালিত হয়। এসময় চান্দিনা থানার এস আই ডালিম কুমার, এ এস আই নাজিম উদ্দিনসহ সংগীয় ফোর্স এবং ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশের এস আই মো, মিন্টু মোল্লা এবং জেলা পুলিশ সার্বিক সহযোগীতা করেন।
এব্যাপারে কুমিল্লা সড়ক ও জনপথ বিভাগের প্রকৌশলী মো. আহাদ উল্লাহ বলেন, জনগুরুত্ত্বপূর্ণ, জনস্বার্থে ও সড়কের নিরাপত্তা জনিত করনে ওই উচ্ছেদ অভিযান পরিচালিত হয়। আবারো যদি দোকান এবং স্থাপনা গড়ে তুলে আবারো ভেঙ্গে দেয়া হবে।
আরো পড়ুনঃ