কুমিল্লায় আলোচিত স্কুল ছাত্র তুষার হত্যার ঘটনায় ঘনিষ্ট বন্ধু আটক

ম্যাক রানা, কুমিল্লা।।

99

কুমিল্লায় ব্রাহ্মণপাড়ায় তুষার হাসান হত্যা মামলার প্রধান আসামী সাগর (২২) কে গ্রেফতার করেছে রেলওয়ে পুলিশ।

আটককৃত সাগর ব্রাহ্মণপাড়া উপজেলার দক্ষিণ শশীদল জামশেদ মিয়ার ছেলে। শনিবার (৩ অক্টোবর, ২০২০) রাতে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করা হয়। এ ঘটনায় আরও চার আসামী নেছার, হৃদয়১, হৃদয়২, জীবন পলাতক রয়েছে। নিহত তুষার শশীদল উচ্চ বিদ্যালয় দশম শ্রেনী ছাত্র ছিল।

পারিবারিক ও মামলা সূত্রে জানা যায়, গত বছরের ২৪ অক্টোবর আসামীরা বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরবর্তীত তার বন্ধুরা আনন্দপুর শশীদল রেললাইন থেকে রক্তাক্ত লাশ উদ্ধার করে লাশ বাড়ি নিয়ে যায়। বন্ধুদের দাবি রেলের ধাক্কায় মৃত্যু হয়েছে। পরিবার দুর্ঘটনা মনে করে লাশ কবর দিয়ে দেয়।

তবে তিনদিন পর আটককৃত আসামী সাগর নিহত তুষারের ব্যবহৃত মোবাইল, ঘড়ি মা ইয়াসমীনের কাছে ফেরত দিলে সন্দেহ হয়। পরবর্তীতে ২৮ আগষ্ট ২০১৯ আদালতে মামলা দায়ের করে। পরবর্তীতে ব্রাহ্মণপাড়া থানাকে মামলার দায়িত্ব দেয়া হয়। ঘটনাস্থল রেলওয়ে এলাকায় হওয়ায় রেলওয়ে পুলিশের কাছে মামলা হস্তান্তর করা হয়। লাশ ময়নাতদন্ত না হওয়ায় ২৫ আগষ্ট লাশ উত্তোলন করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ এস আই মো: ইসমাইল হোসেন সিরাজী, বিষয়টি পরিকল্পিত হত্যাকান্ড মনে হচ্ছে। লাশের মাথায় আঘাত ছিল। জামা প্যান্ট ছিড়া ছিল না। তাই লাশ উত্তোলন করে ময়নাতদন্ত করা হয়। ঘটনায় জড়িত সন্দেহে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে প্রধান আসামী সাগরকে আটক করা হয়েছে। প্রাথমিক ভাবে জানা যায়, মাদক ব্যবসাসহ বিভিন্ন খারাপ কাজে লিপ্ত করার প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে হত্যা করে। আটকৃত আসামীকে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!