কুমিল্লায় ইয়াবা পাচারকালে পুলিশ পরিদর্শক ও দারোগাসহ গ্রেপ্তার ৫

অনলাইন ডেক্স।।

341

কুমিল্লায় বিপুল পরিমাণ ইয়াবা ও ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় শহিদুর রহমান নামে সিআইডির এক পরিদর্শক ও রাকিবুল হাসান নামে টুরিস্ট পুলিশের এক দারোগাসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। র‌্যাব-১ উত্তরা ঢাকার একটি দল বুধবার গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি টোলপ্লাজা এলাকায় এ অভিযান পরিচালনা করে। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে দাউদকান্দি থানায় মামলা দায়ের করে। গ্রেপ্তারকৃতদের বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

র‌্যাব-১ সূত্র ও মামলার বিবরণ থেকে জানা গেছে, র‌্যাবের একটি দল বুধবার গভীর রাতে দাউদকান্দি টোলপ্লাজা এলাকায় ঢাকা অভিমুখী (ঢাকা মেট্রো ল ৪৩-৭৩-১৩) একটি প্রাইভেটকার আটক করে এতে তল্লাশি চালায়। এসময় র‌্যাব ওই প্রাইভেটকার থেকে ১৮ হাজার ৪৭০ পিস ইয়াবা, ৪৫ বোতল ফেনসিডিল ও ৯টি মোবাইল ফোন উদ্ধার করে। এসময় র‌্যাব মাদক বহনের দায়ে ওই প্রাইভেটকারের আরোহী মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার বালাসুর গ্রামের হেলাল ভূঁইয়ার ছেলে আরিফুল ইসলাম (২৭), ঢাকার উত্তরা ১৪নং সেক্টরের বাসা নং- ৬০ এর দ্বীন ইসলামের ছেলে জামাল হোসেন (৩২), রাজশাহীর বাঘা থানার বাদুভাঙ্গা গ্রামের শাহাবুদ্দিনের ছেলে শাহ আলম (৩০), সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বনামালী গ্রামের জোর্ডান উদ্দিন আকন্দের ছেলে রাকিবুল হাসান (৪১), মাদারীপুরের কালকিনি উপজেলার পশ্চিম শিকাড়মঙ্গল গ্রামের হাবিবুর রহমানের ছেলে শহীদুর রহমানকে (৩৫) গ্রেফতার করে।

র‌্যাব সূত্র জানায়, গ্রেফতারকৃতদের মধ্যে শহীদুর রহমান ময়মনসিংহ সিআইডি পুলিশ পরিদর্শক ও রাকিবুল হাসান গাজীপুর টঙ্গী টুরিস্ট পুলিশের সাব ইন্সপেক্টর পদে কর্মরত। গ্রেফতার কৃতদেরকে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। সূত্র- মানবজমিন।

এদিকে মাদকের বিশাল চালান উদ্ধার ও পুলিশের দুইজন কর্মকর্তাসহ পাচারকারী চক্রের পাঁচ সদস্য গ্রেফতারের বিষয়ে দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম অন নিউজ টুয়েন্টিফোরকে জানান, বিষয়টি সংশ্লিষ্ট সংস্থা ভালো বলতে পারবে, তাদের বক্তব্য নেয়ার জন্য বলেন তিনি।

আরো পড়ুনঃ
error: Content is protected !!