কুমিল্লায় এমপি বাহারের ভাই আকম মহিউদ্দিন সেলিমের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ

এমদাদুল হক সোহাগ, কুমিল্লা।।

১০৬

কুমিল্লা সোনালী ব্যাংকের সাবেক সিনিয়র প্রিন্সিপাল অফিসার, কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি ও কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহারের বড় ভাই একেএম মহিউদ্দিন সেলিমের (৮২) আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বাদ আছর কুমিল্লা নগরীর ঐতিহ্যবাহী মুন্সেফবাড়ি জামে মসজিদে ওই অনুষ্ঠান হয়।

স্মরণসভা মিলাদ ও দোয়ায় মরহুমের পরিবার-পরিজন, এলাকাবাসী ও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মী ও সদস্যরা অংশগ্রহণ করেন।পরিবারের পক্ষে মরহুমের ছোটভাই কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি ও কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, একেএম মহিউদ্দিন সেলিম দীর্ঘদিন মুন্সেফবাড়ি জামে মসজিদের সভাপতি ছিলেন। তিনি কর্মজীবনে অত্যন্ত সৎ, ন্যায় পরায়ন ও ধার্মিক ছিলেন। জামাতে নামাজ আদায় করেছেন। ফজর নামাজ পড়ে ইশরাকের সালাত আদায় না করে কখনো মসজিদ থেকে বাসায় যাননি। চাকরি হতে অবসরে আসার পর সময় পেলেই ইবাদতে মশগুল থাকতেন। মরহুম মহিউদ্দিন সেলিম পাড়া প্রতিবেশীদের সাথেও অত্যন্ত সুসম্পর্ক বজায় রেখেছেন। এমপি বাহার তাঁর বড় ভাইয়ের আত্মার মাগফেরাত কামনা করার জন্য উপস্থিত মুসল্লীদের কাছে অনুরোধ করেন। তিনি আরো বলেন, আপনারা কখনো নামাজ ছাড়বেন না। পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করবেন। কে কখন মৃত্যুবরণ করবে কেউ জানেনা। সুতরাং নামাজ ছাড়া যাবেনা। বক্তব্যের পর, মুসল্লীদের নিয়ে দুহাত তোলে মোনাজাত পরিচালনা করেন তিনি।

এসময় কুমিল্লা জেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের, মরহুমের ছোট ভাই বীর মুক্তিযোদ্ধা একেএম কুতুব উদ্দিন হেলাল, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, যুগ্ম সাধারণ সম্পাদক আবিদুর রহমান জাহাঙ্গীর, কুমিল্লা টাউন হলের সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন আহমেদ, কুমিল্লা মহানগর যুবলীগের আহবায়ক আবদুল্লাহ আল মাহমুদ সহিদ, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর ও কুমিল্লা জেলা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মো: রুহুল আমীন ভূইয়া, মরহুমের ছোট ছেলে মহানগর ছাত্রলীগের আহবায়ক এ কে এম আব্দুল আজিজ সিহানুক প্রমুখ উপস্থিত ছিলেন।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!