কুমিল্লায় করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

99

কুমিল্লার লাকসামে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে শংকর চন্দ্র সরকার (৬৫) নামে এক বৃদ্ধ মারা গেছেন। সোমবার (২৫ মে) সন্ধ্যায় লাকসাম পৌরশহরের দক্ষিণ লাকসামে (সাহাপাড়া) নিজ বাসায় তার মৃত্যু হয়। পরে তার নমুনা সংগ্রহ করে সর্বোচ্চ সতর্কতায় রাতেই মরদেহ সৎকার করা হয়। লাকসাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুল আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, লাকসাম পৌরশহরের দক্ষিণ লাকসাম (সাহাপাড়া) এলাকার বাসিন্দা শম্ভূ চন্দ্র সরকারের ছেলে শংকর চন্দ্র সরকার সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় নিজ বাসায় করোনার উপসর্গ নিয়ে মারা যান। তিনি কাশি ও হৃদরোগে ভুগছিলেন। উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের করোনা র‌্যাপিড রেসপন্স টিম বিষয়টি জানতে পেরে নমুনা সংগ্রহ শেষে রাত ১টার দিকে বিশ্ব স্বাস্থ্য সংস্থার গাইড লাইন অনুসারে সর্বোচ্চ সতর্কতায় তার মরদেহ সৎকার করে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুল আলী জানান, লাকসামে এখন পর্যন্ত ৩৯ জনের করোনা শনাক্ত হলেও এখনও কেউ করোনায় আক্রান্ত হয়ে মারা যাননি। উপজেলায় এ পর্যন্ত ১৩ জন করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন।

সূত্র- জাগো নিউজ।

আরো পড়ুনঃ
error: Content is protected !!