কুমিল্লায় চাঁদা দিতে অপারগতা প্রকাশ করায় ব্যবসায়িকে মারধর

অন নিউজ রিপোর্টার।।

79
কুমিল্লার চৌদ্দগ্রামের কালিকাপুর ইউনিয়নের নোয়াবাজার এলাকায় মোঃ আনিছুর রহমান (৫৮) নামের এক পোল্ট্রি খামার ব্যবসায়িকে মারধর করে রক্তাক্ত জখম করেছে স্থানীয় সন্ত্রাসীরা। এমন অভিযোগ করেছে নোয়াবাজারের হৃদয় ট্রের্ডাস নামের দোকানের পোল্ট্রি ব্যবসায়ি সাবেক ইউপি মেম্বার মোঃ আনিছুর রহমান ।
২১ ডিসেম্বর সন্ধ্যায় নোয়াবাজারে তার ব্যবসায়িক প্রতিষ্ঠানে এ হামলার ঘটনার ঘটে। আহত মো: আনিছুর রহমান চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।
মোঃ আনিছুর রহমান জানান, নোয়াবাজারের জামপুর গ্রামের মৃত. বছির আহমেদের ছেলে মোঃ জামাল আহমেদ (৪০) এলাকায় সন্ত্রাসী হিসেবে পরিচিত। তার অন্যায় কর্মকান্ডের প্রতিবাদ করার সাহস কারো নেই। ২১ ডিসেম্বর রাত ৭ টায় আমি আমার দোকানে ছিলাম। এ সময় স্থানীয় মোঃ ইয়াছিন উপস্থিত ছিল।
এমন সময় সন্ত্রাসী জামাল আহমেদ আমার দোকানে মোটরসাইকেল নিয়ে আসে। এরপর সে আমার কাছে ৩০ হাজার টাকা চাদাঁ দাবি করে। আমি চাদাঁ দিতে পারবো না বললে সে আমার অশ্লীল ভাষায় গালমন্দ করে। আমি তাকে গালমন্দ দিতে না করি। সে তখন রেগে এসে আমাকে গলা ধাক্কা দিয়ে মাটিতে ফেলে আমার ডান চোখের নিচে, নাকে , মুখে, ঘাড়ে কিল-ঘুষি মেরে রক্তাক্ত জখম করে।
এরপর সে আমার জ্যাকেটের ভিতর থাকা ব্যবসায়ের টাকা ১ লক্ষ ৪৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরে আমি চিৎকার শুরু করলে সে পালিয়ে যায়। তবে সে যাওয়ার সময় প্রকাশ্যে হুমকি দিয়ে বলেছে আমি এ বিষয়ে আইনত ব্যবসা নিলে সে আমাকে হত্যা করবে।
এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুজ্জামান জানান, এ বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত করে পরে বিস্তারিত জানাবো।
আরো পড়ুনঃ