কুমিল্লায় জাগ্রত মানবিকতার উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

আহসানুজ্জামান সোহেল।।

৭০

কুমিল্লায় বিশিষ্ট ব্যবসায়ী আরিফুল ইসলামের আয়োজনে, জাগ্রত মাবিকতা সংগঠনের উদ্যোগে অসহায়-দরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন সংগঠনের প্রধান উপদেষ্ঠা সাইফুল আলম রনি। মঙ্গলবার বিকালে জেলার সদর উপজেলার ২নং উত্তর দুর্গাপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আলেখারচর দারুচ্ছুন্নাহ্ ইসলামীয়া দাখিল মাদ্রাসা মাঠে আনুষ্ঠানিকভাবে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

জাগ্রত মানবিকতার সংগঠনের লাইফ টাইম সদস্য, বিশিষ্ট ব্যবসায়ী আরিফুল ইসলাম’র আয়োজনে, সমাজ সেবক জহিরুল ইসলাম মোহন এর সভাপতিত্বে শতিবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাগ্রত মাবিকতা সংগঠনের প্রধান উপদেষ্ঠা ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের দুইবারের নির্বাচিত কাউন্সিলর, কুমিল্লা ক্রিকেট বোর্ডের সভাপতি সাইফুল আলম রনি।

এসময় আরো উপস্থিত ছিলেন, নবনির্বাচিত মেম্বার আবুল হোসাইন, হাজী ফরিদ উদ্দিন, অবসরপ্রাপ্ত সুবেদার হাজী মোহাম্মদ জয়নাল আবেদীন, রাসেল আহমেদ চৌধুরী, কাজী জহিরুল ইসলাম, নূরুল ইসলাম রানা, আতিকুর রহমান পাভেল, আব্দুল কাদের, হাসান ইমাম রিপন, মুক্তিযোদ্ধা আলী হোসেন, কাজী নিজাম উদ্দিন প্রমূখ।
অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি সাইফুল আলম রনিকে, বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক আরিফুল ইসলাম’র একমাত্র কন্যা আফরিন ইসলাম দোলা ফুল দিয়ে বরণ করে নেন। পরে অতিথিরা অসহায়-দরিদ্র শীতার্ত ৫‘শ অসহায়-দরিদ্র মানুষের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করেন। উল্লেখ্য- জাগ্রত মানবিকতা সংগঠনের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক তাহসীন বাহার সূচনা।

জাগ্রত মানবিকতা সংগঠন ২০১৬ সালে প্রতিষ্ঠার শুরু থেকে প্রায় প্রতিদিনই কুমিল্লার সাধারণ মানুষের মাঝে বিভিন্ন ভাবে সহায়তা করে আসছে, সেচ্ছাসেবী এই সংগঠনটি কুমিল্লা শহর ছাড়াও জেলার সকল উপজেলায় কাজ করে যাচ্ছে, জেলার বাইরেও ছড়িয়ে পড়ছে এই সংগঠনের সেবামূলক কাজ, প্রতিনিয়ত তরুণ-তরুণীরা যুক্ত হচ্ছেন এ প্লাটফর্মে। কুমিল্লায় মানব সেবায় নিয়জিত থাকার কারনে দিন দিন সংগঠনের সুনাম ব্যপক হাড়ে বাড়ছে। এরবাইরেও প্রতিদিনই অন্তত ৪জন ব্যক্তিকে রক্ত দান করে জীবন বাচাঁতে সহযোগী হিসেবে কাজ করে আসছে এই সংগঠন।

আয়েশা আক্তার/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!