কুমিল্লায় জাগ্রত মানবিকতার উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

মাহফুজ নান্টু, কুমিল্লা।

১০৫

স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতার উদ্যোগে কুমিল্লার নিম্ন আয়ের অন্তত পাঁচ শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। তীব্র শীতে কষ্ট পাওয়া নিম্ন আয়ের মানুষজন জাগ্রত মানবিকতার শীতবস্ত্র পেয়ে আনন্দিত।

কুমিল্লা আদর্শ সদর উপজেলার ২ নং উত্তর দূর্গাপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র কাউন্সিলর , কুমিল্লা জেলা ক্রিকেট কমিটির সভাপতি ও স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতার উপদেষ্টা সাইফুল আলম রনি। অনুষ্ঠানটি সমন্বয় করেন নবনির্বাচিত ইউপি সদস্য খায়রুল ইসাম খায়ের।

শীতবস্ত্র বিতরণ শেষে প্রধান অতিথি সাইফুল আলম রনি বলেন, জাগ্রত মানবিকতা অসহায় মানুষের পাশে থাকার অঙ্গিকার নিয়ে পথ চলা শুরু করে। প্রতিদিনই মুমূর্ষ রোগীদের রক্তের ব্যবস্থা করছে জাগ্রত মানবিকতার সদস্যরা। শীতবস্ত্র বিতরণ, রক্তদানসহ সামাজিক মানবিক সকল ভালো কাজের জন্য জাগ্রত মানবিকতা আজ কুমিল্লার মানুষের কাজে আস্থা ও নির্ভরতার প্রতীক। মাত্র ১২ জন নিয়ে শুরু করা সংগঠনটির বর্তমান সদস্য সংখ্যা সাড়ে ৫ হাজারের বেশী।

সাইফুল আলম রনি আরো বলেন, শীতবস্ত্র বিতরণে সমন্বয় করেছেন নবনির্বাচিত ইউপি সদস্য খায়রুল ইসলাম খায়ের। তিনি একজন মানবিক মানুষ। আমরা চাই প্রতিটি এলাকাতে মানবিক মানুষ তৈরী হউক। যে কোন ভালো কাজের সাথে মানবিক কাজের সাথে জাগ্রত মানবিকতা সব সময় থাকবে।

আরো দেখুনঃ
error: Content is protected !!