কুমিল্লায় জীবন নিয়ে শঙ্কিত মেম্বার প্রার্থী, প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন

কুমিল্লা প্রতিনিধি।।

৪৬৩

কুমিল্লার আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) পদের এক প্রার্থী নিজের জীবন নিয়ে শঙ্কিত বলে অভিযোগ করেছেন। ওই প্রার্থীর নাম মো.জহিরুল ইসলাম ভূঁইয়া। তিনি চতুর্থ ধাপে আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ওই ইউপি নির্বাচনে ওই ওয়ার্ডে ফুটবল প্রতীকে সদস্য পদে নির্বাচন করছেন। বৃহস্পতিবার বিকেলে ওই ওয়ার্ডে তাঁর নির্বাচনী কার্যালয়ে এক সংবাদ সম্মেলন নিজের এবং তাঁর কর্মীদের জীবন নিয়ে শঙ্কার কথা জানান তিনি।

সেখানে তিনি অভিযোগ করেন, ওই ওয়ার্ডে নির্বাচনে আপেল প্রতীকের প্রার্থী ও বর্তমান মেম্বার আমজাদ হোসেন ভূঁইয়া তাকে প্রতিনিয়ন নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য হুমকি দিচ্ছে। আমজাদ হোসেন ও তার লোকজন মিলে জহিরুলের লোকজনকে নির্বাচনী প্রচার ও মিছিল করতে দিচ্ছে না। তারা কেন্দ্র দলখের হুমকি দিয়ে ভোটারদেরকে বলছে- নির্বাচনের দিন কেন্দ্রে না যাওয়ার জন্য।

জহিরুল বলেন, এ অবস্থায় নির্বাচনের সুষ্ঠু কোন পরিবেশ দেখছি না। আমি প্রশাসনকে বারবার জানিয়েও কোন প্রতিকার পাইনি। আমি এবং আমার কর্মী-সমর্থকরা এখন নিজের জীবন নিয়ে শঙ্কিত। আমরা প্রশাসনের কাছে সুষ্ঠু নির্বাচন চাই, আমাদের জীবনের নিরাপত্তা চাই।

বৃহস্পতিবার বিকেলে এসব অভিযোগ প্রসঙ্গে জানতে আপেল প্রতীকের প্রার্থী ও বর্তমান মেম্বার আমজাদ হোসেন ভূঁইয়ার মোবাইলফোনে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।

এ প্রসঙ্গে জানতে চাইলে কুমিল্লা কোতয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর বলেন, আমরা এ ঘটনায় এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেব। আর নির্বাচন সুষ্ঠু করার জন্য আমরা সকল ধরণের প্রস্তুতি গ্রহণ করেছি।

আরো দেখুনঃ
error: Content is protected !!