কুমিল্লায় জেলা ক্রীড়া অফিসের আয়োজনে অ্যাথলেটিকস ও গ্রামীণ প্রতিযোগিতা অনুষ্ঠিত

আহসানুজ্জামান সোহেল।।

১৫৪

কুমিল্লা আদর্শ সদর উপজেলায় অ্যাথলেটিকস ও গ্রামীণ ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আওতাধীন ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচী ২০২১-২২ এর আওতায় কুমিল্লা জেলা ক্রীড়া অফিসের আয়োজনে কুমিল্লা ইউসুফ হাই স্কুল মাঠে গতকাল (০৮ জানুয়ারি) এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

কুমিল্লা জেলা প্রশাসক মোহম্মদ কামরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রেিযাগিতার শুভ উদ্বোধন ও বিজযীদের মাঝে পুরস্কার বিতরণ করেন ক্রীড়া পরিদপ্তর ঢাকা এর পরিচালক জনাব কে এম আলী রেজা (যুগ্মসচিব)। এছাড়া অনুুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপপরিচালক স্থানীয় সরকার মোহাম্মদ শ্ওকত ওসমান, যুব উন্নয়ন অধিদপ্তর ,কুমিল্লা এর উপ-পরিচালক জনাব মো: সামসুজ্জামান, কুমিল্লা সরকারী কলেজের সহযোগী অধ্যাপক ক্যাপ. মোহাম্মদ জামাল উদ্দীন, বিএনসিসিও ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জনাব নাজমুল আহসান ফারুক রোমেন ও কুমিল্লা ইউসুফ হাই স্কুলের প্রধান শিক্ষক, জনাব সুভাষ চন্দ্র বীর ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কুমিল্লা জেলা ক্রীড়া অফিসার জনাব সুমন কুমার মিত্র । আদর্শ সদর উপজেলার ১২ টি বিদ্যালয়ের প্রায় ১৬০ জন ছাত্র-ছাত্রী এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

প্রধান অতিথি জনাব কে এম আলী রেজা (যুগ্মসচিব) বলেন , ক্রীড়া পরিদপ্তর একটি শক্তিশালী জাতি গঠণের লক্ষে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিয়ত বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতা ও প্রশিক্ষণের পাশাপাশি অ্যাথলেটিকস ও গ্রামীণ খেলা আয়োজন করছে। বাংলাদেশের ঐতিহ্যবাহী গ্রামীণ খেলাগুলো পুনরায় ফিরিয়ে আনার জন্য ক্রীড়া পরিদপ্তর জেলা ক্রীড়া অফিসের মাধ্যমে উপজেলা ও জেলা পর্যায়ে অ্যাথলেটিকস ও গ্রামীণ খেলার ধারাবাহিকতা চলমান থাকবে।

আরো দেখুনঃ
error: Content is protected !!