কুমিল্লায় প্রতিবন্ধী, অসহায় ও দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ

কুমিল্লা প্রতিনিধি।।

৮০

কুমিল্লায় অসহায় ও দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। কুমিল্লা স্টেশন ক্লাব, মহিলা শাখার উদ্যোগে এসব সেলাই মেশিন বিতরণ করা হয়।
এ উপলক্ষে শুক্রবার বিকেলে কুমিল্লা স্টেশন ক্লাব কনফারেন্স রোমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান এর সহধর্মিনী ও কুমিল্লা স্টেশন ক্লাব মহিলা শাখার সভানেত্রী বেগম মাহমুদা খাতুন যুথী।

এসময় কুমিল্লার বিভিন্ন এলাকা থেকে আসা ১০ জন শাররীরিক প্রতিবন্ধী, অসহায় ও দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন তুলেদেন অনুষ্ঠানের প্রধান অতিথি বেগম মাহমুদা খাতুন যুথী। তিনি বলেন, সমাজের এসব অসহায় ও দরিদ্র মানুষগুলোর মাঝে সেলাই মেশিন তুলে দেয়ার ফলে তাদের আত্মকর্মসংস্থানের পাশাপাশি দারিদ্র্য ও বেকারত্ব দূরীকরণের সুযোগ সৃষ্টি হলো। অসহায় ও দরিদ্র মানুষগুলোর পাশে সমাজের বিত্তশালীরা এগিয়ে আসার আহবান জানান তিনি।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শাহাদাৎ হোসাইন এর সহধর্মিনী ও কুমিল্লা স্টেশন ক্লাব মহিলা শাখার সম্পাদিকা ফারজানা ফেরদৌস এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে কুমিল্লা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তার সহধর্মিনী মাসুমা আক্তার, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালকের সহধর্মিনী নুসরাত ফেরদৌস, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এর সহধর্মিনী সুলতানা সানজি, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এর সহধর্মিনী জহুরা বানু এবং সদর দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তার সহধর্মিনী মাণষী ঘোষসহ জেলা প্রশাসনের পদস্থ নারী কর্মকর্তা ও ক্লাবের সদস্যগণ উপস্থিত ছিলেন।

পরে সেলাই মেশিন পাওয়া দশ মহিলা ও তাদের অভিভাবকগণ কুমিল্লা স্টেশন ক্লাব, মহিলা শাখার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!