কুমিল্লায় বাংলাদেশ সাইনিং সিতোরিও কারাতে এসোসিয়েশন এর বাবুবাজার শাখার উদ্বোধন

আহসানুজ্জামান সোহেল, কুমিল্লা।।

২৬১

কুমিল্লায় বাংলাদেশ সাইনিং সিতোরিও কারাতে এসোসিয়েশন এর প্রশিক্ষণ ক্যাম্প বাবুবাজার শাখার উদ্বোধন অনুষ্ঠান আয়োজনের প্রস্তুতি চলছে। এতে প্রধান উপদেষ্টা হিসেবে সোনার বাংলা কলেজের প্রিন্সিপাল আবু ছালেক সেলিম রেজা সৌরভ, এডভোকেট সুলতানা সালেহা চৌধুরী লাভলী, এডভোকেট আরিফুর রহমান এবং আব্দুর রহিম উক্ত উদ্ধোধন অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ।

মহান বিজয় দিবস ও ১৬ই ডিসেম্বর ২০২১ইং তারিখে বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের বাবুবাজারে উক্ত ক্লাবের উদ্ধোধন করবেন বলে জানা যায়। ক্লাবটি পরিচালনায় থাকবেন ওয়ার্ল্ড ইউনিয়ন মার্শাল আর্ট ফেডারেশনের সদস্য বিটিভি ও চলচ্চিএে কারাতে অনুষ্ঠানকারী কুমিল্লা জেলা কারাতে টিচার্স ফাউন্ডেশনের সভাপতি প্রতিষ্ঠাতা ও প্রধান প্রশিক্ষক সেনসি মো: মোখলেছুর রহমান আবু এবং উল্লেখিত ক্লাবে প্রশিক্ষক হিসাবে আশিকুর রহমান মিজান দায়িত্ব পালন করবেন বলে জানা যায়।

গত শুক্রবার রোশনা কফি হাউজ এন্ড কনফেকশনারীর পরিচালক মো: রমিজ উদ্দিন কে আহবায়ক করে একটি সভা অনুষ্ঠিত হয়, সেখানে সভাপতিত্ব করেন হাজী মো: আবু তাহের, উক্ত সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ সাইনিং সিতোরিও কারাতে এসোসিয়েশন এর প্রশিক্ষক সেনসি মো: মোখলেছুর রহমান আবু, অনলাইনে যুক্ত ছিলেন ক্লাবের প্রধান উপদেষ্টা সোনার বাংলা কলেজের প্রিন্সিপাল আবু ছালেক সেলিম রেজা সৌরভ, আইন বিষয়ক উপদেষ্টা এড. আরিফুর রহমান, সহ সভাপতি গিয়াস উদ্দিন খান, সিরাজুল ইসলাম মেম্বার, কামাল হোসেন মেম্বার, মফিজুল ইসলাম মেম্বার ও রাসেল খাঁ অপু সহ আরো অনেকে। আরো উপস্থিত ছিলেন ক্লাবের সাধারন সম্পাদক আশিকুর রহমান মিজান, যুগ্ন সম্পাদক মো: রমিজ উদ্দিন ও মো: শাহজাহান, অর্থ সম্পাদক ফারজানা ফেরদৌসি আইরিন সহ কার্যনির্বাহী সদস্যগণ। সভায় উপস্থিত ব্যাক্তিবর্গ আত্নরক্ষায় মার্শাল আর্ট প্রশিক্ষণের উপর গুড়ত্ব আরোপ করেন।

উক্তসভায় উল্লেখিত কারাতে প্রশিক্ষণ ক্লাবের কার্যনির্বাহী কমিটিতে সদস্য পদে ডা. মো. নজরুল ইসলাম, ফিরোজ মিয়া, মোঃ মামুন, আব্দুল বারেক, জাকির হোসেন, মোঃ ফারুক, আকতার হোসেন, মোঃ জামাল, মোঃ আবির এবং মোঃ সালাউদ্দিনকে অর্ন্তভূক্ত করা হয়।

সভায় সর্বসম্মতিক্রমে উপরে উল্লেখিত কার্যনির্বাহী কমিটি গঠন এবং বাবুবাজার কারাতে প্রশিক্ষণ ক্লাব এর উদ্ধোধন অনুষ্ঠানটি মহান বিজয় দিবসে আয়োজন করার বিষয়ে সিদ্ধান্ত গৃহিত হয়।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!