কুমিল্লায় যুবলীগ আহবায়ক হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন

আবুল কালাম আজাদ ভূইয়া, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধি।।

117
কুমিল্লার মুরাদনগর উপজেলা যুবলীগের আহবায়ক, কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও মুরাদনগর প্রেস কাবের উপদেষ্টা খাইরুল আলম সাদনের হত্যার প্রতিবাদে ও খুনীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক বিচারের দাবীতে সোমবার বেলা১১টায় মুরাদনগর থানা রোডের উভয় পাশে দাড়িয়ে মানব বন্ধন করেছে মুরাদনগর নূরুন্নাহার বালিকা উচ্চবিদ্যালয়ের ছাত্রীরা।
এ সময় মানব বন্ধনে আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের অভিভাবক প্রতিনিধি অরুপ নারায়ন পোদ্দার,আক্তার হোসেন, হাবীবুর রহমান ভূঁইয়া, প্রধান শিক্ষক সৈয়দা হাছিনা আক্তার, সহ-প্রধান এ এম এম মুজিবুর রহমান, শিক্ষক প্রানজিত কুমার মজুমদার, গোলাম মোস্তফা, মো: জাকির হোসেন, জুটন কুমার মোদক,আবুল বাশার, শিপন মিয়া, মামুনুর রশিদ, মর্জিনা বেগম,শামীম আরা, সাজিয়া বেগম, কানিজ ফাতেমা, আয়শা আক্তার,ইয়ার হোসেন, শরীফুল ইসলাম, আবদুল হাকিম, ইয়াছিন আহাম্মদ, মাহবুব আলম প্রমুখ।
উল্লেখ্য গত ৯ই জানুয়ারী সকালে খাইরুল আলম সাধন তার ঢাকা বনশ্রীর সকালে মুরাদনগরে আসার উদ্দেশ্যে বের হলে দুপুরে কুমিল্লার সদর দক্ষিন থানার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মোস্তফাপুর হতে তার লাশ উদ্ধার করে। গত শুক্রবার রাতে (১০জানুয়ারী) এ বিষয়ে নিহতের স্ত্রী বাদী হয়ে জেলার সদর দক্ষিন থানায় অজ্ঞাত নামা আসামী করে একটি হত্যা মামলা করেছে। পুলিশ এ পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।
আরো পড়ুনঃ
error: Content is protected !!