কুমিল্লায় র‌্যাবের অভিযানে তিন চাঁদাবাজ গ্রেফতার’ ভিজিটিং কার্ড ও নগদ অর্থ উদ্ধার

মোঃ জহিরুল হক বাবু।।

133

র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি দল বুধবার বিকেলে কুমিল্লা নগরীর রাজগঞ্জ এলাকায় দুটি পৃথক বিশেষ অভিযান পরিচালনা করে বিভিন্ন ব্যবসায়ীদের নিকট থেকে চাঁদাবাজীর টাকা উত্তোলনের সময় তিনজন চাঁদাবাজকে হাতেনাতে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো কুমিল্লা জেলার বাঙ্গুরা বাজার থানার পান্ডুঘর গ্রামের আবুল কালামের ছেলে মোঃ কাউছার প্রকাশ্যে আনিছ (৩৪), চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানার দক্ষিণ ড্যামশা গ্রামের মৃত হাজী ভোমন আলীর ছেলে আহমদ হোসেন (৫৯), বর্তমানে কুমিল্লা নগরীর ২ নং ওয়ার্ড ছোটরা মধ্যপাড়া এলাকায় বসবাসরত ও ছোটরা ফৌজদারী এলাকার দিপক সরকারের ছেলে তুষার সরকার (২৩)।

এসময়ে তাদের নিকট থেকে ৫টি মোবাইল ফোন, চাঁদাবাজীর মাধ্যমে বিভিন্ন লোকজনের নিকট থেকে সংগৃহীত মোট ১২, হাজার ৮ শত টাকা এবং আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ভিজিটিং কার্ড উদ্ধার করা হয়।

র‌্যাব জানায় দীর্ঘদিন যাবৎ গ্রেফতারকৃত মোঃ কাউছার প্রকাশ্যে আনিছ নিজেকে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তার পরিচয় দিয়ে ভিজিটিং কার্ড প্রদর্শন করে এবং আহমদ হোসেন নিজেকে বাংলাদেশ পুলিশের কর্মকর্তা পরিচয় দিয়ে তুষার সরকারসহ সংঘবদ্ধ ভাবে কুমিল্লা শহরের রাজগঞ্জসহ বিভিন্ন স্থানে ব্যবসায়ীদের নিকট থেকে চাঁদা উত্তোলন করে আসছিল। আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!