কুমিল্লায় লকডাউন পরিস্থিতি পরিদর্শন করলেন পুলিশ সুপার

115

নিজস্ব প্রতিবেদক।।
সারাদেশের ন্যায় করোনাভাইরাস সংক্রমণের উর্ধ্বগতি ঠেকাতে ১৪ এপ্রিল বুধবার ভোর থেকে কুমিল্লা সিটি করপোরেশনসহ সকল উপজেলা ও বিভিন্ন জেলা থেকে কুমিল্লার প্রবেশ মুখে ‘কঠোর লকডাউন’ কার্যকর করার জন্য পুলিশের তৎপরতা ছিল লক্ষ্যনীয়।

বুধবার সকাল ১১টায় নিজ কার্যালয় থেকে বের হয়ে কুমিল্লা জেলা পুলিশের কর্ণধার পুলিশ সুপার ফারুক আহমেদের নেতৃত্বে পুলিশের অন্যান্য সিনিয়র কর্মকর্তারা কুমিল্লা কোতয়ালী থানা এলাকার কান্দিরপাড়, রাজগঞ্জ, টমছমব্রীজ, শাসনগাছা, রেইসকোর্স, ধর্মপুর রেলক্রসিং এলাকা, চানপুর ব্রীজ, পালপাড়া ব্রীজ, আলেখার চর, পদুয়ার বাজার ও হাইওয়ে এলাকায় লকডাউন পরিস্থিতি পরিদর্শন করেন।

এসময় পুলিশ সুপার ফারুক আহমেদ বলেন, ‘কুমিল্লা কোতয়ালী থানাধীন এলাকা ছাড়াও সকল উপজেলায় লকডাউন কার্যকর করতে পুলিশ মাঠ পর্যায়ে রয়েছে। ২১টি পয়েন্টে চেকপোষ্ট বসানো হয়েছে। বিভিন্ন জেলা থেকে কুমিল্লায় প্রবেশের মূল পথেও চেকপোষ্ট রয়েছে। যেসব পেশার মানুষ জরুরি সেবার সাথে সম্পৃক্ত তারা চেকপোস্ট অতিক্রম করতে পারবে। অন্যদের সুযোগ নেই। আমাদের পুলিশ বাহিনী এ নির্দেশনা বাস্তবায়নে মাঠে রয়েছে। হাইওয়েতেও আমরা হাইওয়ে পুলিশের সঙ্গে সমন্বয় করে কাজ করছি।’

এসময় পুলিশ সুপারের সঙ্গে ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আজিম উল আহসান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) নাজমুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ সোহান, অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি মোঃ আফজল হোসেন, ডিআইও-ওয়ান মাঈন উদ্দিন খান, কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেনসহ জেলা পুলিশের অন্যান্য সিনিয়র কর্মকর্তা।

আরো পড়ুনঃ
error: Content is protected !!