কুমিল্লায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

164

মো. আরিফুর রহমান মজুমদার।। কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার সাংবাদিক তোফায়েল মাহমুদ ভূঁইয়া বাহারের বিরুদ্ধে তার নিজ গ্রাম বড় সাঙ্গিশ্বরের মোশারফ হোসেন নামে এক ব্যাক্তি ০১/০৫/২০ তারিখে মিথ্যা মামলা দায়ের করে মামলা নং ১৫৫১(৩)/১ এই মামলায় ১২ জনকে আসামি করে।

গত ২৭ এপ্রিল সোমবার রাতে নুরুল আমিনের চা ও মুদি দোকানে স্থানীয় ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির মজুমদার গ্রামবাসীকে নিয়ে খাদ্য সামগ্রী বিতরন করার জন্য আলোচনা করেন। এসময় চেয়ারম্যান গ্রামবাসীর কাছে বিচার দেন, তার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক অপপ্রচার করেন, একই গ্রামের বর্তমান মামলার বাদী মোশারফের ভাতিজা এম এ মজুমদার প্রকাশ মোহাম্মদ আলী মিঠু। তখন মোশারফ গংরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এসে ইউপি চেয়ারম্যানের উপর হামলা চালায়। হামলায় উভয় গ্রুপের ৯ জন আহত হয়। কিন্ত এতে সাংবাদিক বাহারকে ৬নং আসামী করে মিথ্যা মালমা দায়ের করেন। এর প্রতিবাদে আজ বৃহস্পতিবার নাঙ্গলকোট উপজেলার কর্মরত সাংবাদিকরা মানববন্ধন করেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন- মোহনা টিভির বেলাল হোসেন রিয়াজ, জয়যাত্রা টিভির মো: ওমর ফারুক,বিজয় টিভির আবুল কালাম আজাদ খোকন,কুমিল্লা ডট টিভির শরীফ আহমেদ মজুমদার, দৈনিক বাংলাদেশ খবর দুলাল মিয়া, আলোকিত বাংলাদেশ সোহরাব হোসেন, এসএম টিভির বারী উদ্দিন আহমেদ বাবর, দৈনিক ভোরের ডাক এর রতন মজুমদার, চ্যানেল এস টিভির মেহেদি হাছান আজিম, দৈনিক সমাজ কন্ঠের আবুল খায়ের, ৭১ বাংলার রেজাউল করিম রাজু, মারুফ হোসেন প্রমূখ।

বক্তারা বলেন অভিলম্বে সাংবাদিক বাহারের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। না হয় সামনে আমরা আরো কঠোর আন্দোলনে যাবো।

আরো পড়ুনঃ
error: Content is protected !!