কুমিল্লায় স্বেচ্ছাসেবকলীগ নেতা খুনের ঘটনায় মামলা -আটক-১

মাহফুজ নান্টু।।

67

কুমিল্লার বরুড়া পৌরসভার ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ নেতা জহিরুল ইসলাম খুনের ঘটনায় পাঁচজনের নামোল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ একজনকে আটক করেছে। 

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার মজুমদার জানান,  বৃহস্পতিবার স্বেচ্ছাসেবকলীগ নেতা খুনের ঘটনায় রাতেই তার ছোট ভাই জোবায়ের বাদী হয়ে পাঁচজনের নামোল্লেখ করে এবং আরো ৪/৫ জনকে অজ্ঞাত করে মামলা দায়ের করেছে। মামলার আসামীরা হলেন, জীবনপুর গ্রামের আবাদ হোসেন, তার ছেলে মাসুদ, মারজাহান ও আবাদ হোসেনের মামাতো ভাই ফারুক। তাদের মধ্যে পুলিশ ফারুককে আটক করেছে। অন্য আসামীদের আটকে পুলিশ অভিযান অব্যহত রেখেছে।  

পরিবারসূত্রে জানা যায়, ময়নাতদন্ত ও অন্যান্য আনুষ্ঠানিকতা শেষে শুক্রবার বাদ জোহর জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে জহিরুল ইসলামের লাশ দাফন করা হয়। 

উল্লেখ্য, বৃহস্পতিবার  বরুড়া পৌর এলাকার ৫নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের  সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম (৩৫) কে কুপিয়ে হত্যা করা হয়। এ সময় পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ড এর স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি রানা আহত হয়। শিলমুড়ী (উঃ) ইউনিয়ন জীবনপুর গ্রামের হাসেম মার্কেটের ছানাউল্লাহর চা-এর দোকানের সামনে এ ঘটনা ঘটে। 

আরো পড়ুনঃ
error: Content is protected !!