কুমিল্লায় ৫শতাধিক সিএনজি শ্রমিকদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ

সাইফুল ইসলাম।।

১৩২

কুমিল্লা জেলা সিএনজি শ্রমিক ইউনিয়ন রেজি: ১৫৬৯ এর টমছমব্রিজ প্রদান কার্যালয়ের অধিনে প্রায় ৫শতাধিক সিএনজি শ্রমিকদের মাঝে ঈদ বস্ত্র ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে কুমিল্লা সংরক্ষিত মহিলা আসনের এমপি আঞ্জুম সুলতানা সীমা শ্রমিকদের মাঝে ঈদ বস্ত্র বিতরণের উদ্বোধন শেষে আজ শনিবার দুপুরে টমছমব্রিজ কোটবাড়ী সিএনজি স্ট্যান্ডে প্রায় ৫শতাধিক সিএনজি ড্রাইভারদের মাঝে লুঙ্গী, সেমাই, চিনি ও চাল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ শ্রম মন্ত্রনালয়ের কুমিল্লা আঞ্চলিক অফিসের অর্গানাইজার মোঃ গোলাম সহিদ সারোয়ার। বিশেষ অতিথি ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ আলমসহ বিভিন্ন শাখার নেতৃবৃন্দরা।

এ বিষয়ে শ্রমিকনেতা আলম জানান, মহিলা এমপি আঞ্জুম সুলতানা সীমা আপার উদ্যোগে শুক্রবার বিকেলে ড্রাইভারদের মাঝে ৫০টি লুঙ্গি বিতরনের উদ্বোধন করেন। আজ শনিবার আমরা বাকী ড্রাইভারদের মাঝে ঈদ সামগ্রী, ঈদ বস্ত্র ও নগদ অর্থসহ প্রদান করি।

এছাড়াও আমাদের সংগঠনের বিভিন্ন শাখার উদ্যোগেও এই কার্যক্রম চালিয়ে যাবেন। আমরা শ্রমিকদের দুঃখে, সুঃখে কাজ করছি। শ্রমিকদের পাশে থেকে চিকিৎসা, পঙ্গুত্ব ভাতা, পেনশন, অবসর ভাতাসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে সহযোগিতা করে আসছি।

এ বিষয়ে শ্রমদপ্তরের কর্মকর্তা মোঃ গোলাম সহিদ সরোয়ার জানান, শ্রমিকদের মাঝে এরকম ঈদ বস্ত্র ও ঈদ সামগ্রী বিতরণ আগে দেখেনি। আমি অত্যান্ত খুশি। শ্রমিকনেতার এরকম ভাবে শ্রমিকদের পাশে দাড়ায় আগে কখনো দেখিনি।

আরো দেখুনঃ
error: Content is protected !!