কুমিল্লা কাউন্সিলর কাপ T20 টীম ড্রাফটিং ২০২২ অনুষ্ঠিত

সাইফুল ইসলাম।।

১৮৯

কুমিল্লা কাউন্সিলর কাপ T20 এবার মাঠে গড়াচ্ছে ১০ জানুয়ারি। তবে বরাবরের মত এই আসরের জমকালে উদ্বোধন হবে ৮ জানুয়ারি কুমিল্লা টাউন হলে, উদ্বোধনের পর মাঠে খেলা গড়াবে আগামী ১০ জানুয়ারি।

এর আগেই ৭ জানুয়ারি টুর্নামেন্টের ফিকশ্চার প্রকাশ করা হবে। এবারের আসরের সম্ভাব্য ১৬ টি দলকে নিয়ে ৪ গ্রুপে খেলার প্রথম ধাপ হবে লীগ পর্যায়ে। এর পরেই সেমিফাইনাল এবং ফাইনাল। এই আসরের সবচেয়ে বড় আকর্ষণ চ্যাম্পিয়ণ দল পাবে এক্সিও প্রাইভেট কার এবং রানার্স আপের জন্য থাকবে পাঁচ লক্ষ টাকার প্রাইজমানি।

কুমিল্লা জেলা ক্রিকেট কমিটির আয়োজনে সোমবার সন্ধ্যায় কুমিল্লা ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় টীম ড্রাফটিং।

ড্রাফট শেষে সাংবাদিকদের সাথে মত বিনিময়মকালে জেলা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি জানান, গত আসরের তুলনায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে এই আসর আরো জাকজমক এবং উপভোগ্য হবে। মাদকমুক্ত কুমিল্লা গড়তে খেলাধুলার আয়োজনের যে বিকল্প নেই- সে ধারা অব্যাহত রাখতেই এই আয়োজনের ধারাবাহিকতা।

এই আয়োজনে কুমিল্লা সিটির ২৭ টি ওয়ার্ড কাউন্সিলরকেই আহ্বান করা হয়েছিলো দল নিয়ে অংশ গ্রহন করার জন্য। কিন্তু অনেকেই অংশ নিতে পারেননি। কোন কোন ওয়ার্ডে কাউন্সিলর দল রাখতে না পারলে-এলাকাবাসীর পক্ষ থেকে দল রাখা হয়েছে, যেন তারা এই টুর্নামেন্টে নিজের এলাকার প্রতিনিধিত্ব উপভোগ থেকে বঞ্চিত না হন।

তিনি আরো জানান, উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আকরাম খানসহ অন্যান্য ক্রিকেট ব্যাক্তিত্বরা।

এবার উদ্বোধনী অনুষ্ঠান মাতাতে মঞ্চে গান গাইবেন জনপ্রিয় ব্যান্ড ওয়ারফেজ, এ্যাশেজ এবং গায়ক মিনার।

আরো দেখুনঃ
error: Content is protected !!