কুমিল্লা জেলা ইউএইচএফপিও সভাপতি হলেন ডাঃ কামরুল হাসান

কুমিল্লা প্রতিনিধি।।

৩৭৭

কুমিল্লার বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডা. কামরুল হাসান (সোহেল) ‘কুমিল্লা জেলা ইউএইচএফপিও ফোরাম’’র সভাপতি নির্বাচিত হয়েছেন।

শনিবার (১৫ জানুয়ারি২০২১ খ্রিঃ)চৌদ্দগ্রাম উপজেলায় কুমিল্লা জেলা স্বাস্থ্য বিভাগীয় মাসিক সমন্বয় সভা শেষে কুমিল্লা জেলার ১৬টি উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাদের (ইউএইচএফপিও) প্রত্যক্ষ ভোটের মাধ্যমে সর্বসম্মতিক্রমে ‘কুমিল্লা ইউএইচএফপিও ফোরাম’র ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কুমিল্লা আদর্শ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামশাদ রাব্বানী খান।

কার্যনির্বাহী ৩ জন সদস্য হলেন, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ আশরাফুর রহমান, বুড়িচং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মীর হোসেন মিঠু, লাকসাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাজিয়া বিনতে আলম।

কুমিল্লা ইউএইচএফপিও ফোরামের অন্যান্য সদস্যরা হলেন, কুমিল্লা জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. নিসর্গ মেরাজ চৌধুরী, তিতাস উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কল্যাণ কর্মকর্তা ডা. সরফরাজ খান, নাঙ্গলকোট স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দেব দাস দেব, দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহাম্মেদ কবীর, মেঘনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জালাল হোসেন, চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ হাসিবুর রহমান,হোমনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সালাম সিকদার, মুরাদনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মোহাম্মদ নাজমুল আলম, ব্রাক্ষণপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হাসনাত মোঃ মহিউদ্দিন,দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌহিদ আল হাসান, চান্দিনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তানভীর হাসান, এবং মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল কালাম আজাদ মল্লিক।

প্রসঙ্গত, ডা. কামরুল হাসান (সোহেল) ২৮ তম বিসিএস ব্যাচের ক্যাডার। তিনি বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে যোগদানের পর সুনাম, দক্ষতা ও আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!