কুমিল্লা মেডিসিন কমপ্লেক্স ও মেডিসিন প্লাজার ব্যবসায়ীদের বার্ষিক বনভোজন

নিজস্ব প্রতিবেদক।।

125
বৃহত্তর কুমিল্লা অঞ্চলের মেডিসিন কোম্পানী ও ব্যবসায়ীদের ঔষধ ক্রয়-বিক্রয়ের অন্যতম বিশ্বস্থ ঠিকানা কুমিল্লা মেডিসিন কমপ্লেক্স ও মেডিসিন প্লাজা। কুমিল্লার আলেখারচর বিশ্বরোড এলাকায় অবস্থিত কুমিল্লা মেডিসিন কমপ্লেক্স ও মেডিসিন প্লাজার ব্যবসায়ীদের বার্ষিক বনভোজন অত্যন্ত আনন্দঘন পরিবেশে কোটবাড়ী ম্যাজিক প্যারাডাইসে অনুষ্ঠিত হয়।
এতে মার্কেট দুটি পরিচালনা কমিটির কার্যনির্বাহীর সদস্যগণ, মেডিসিন ব্যবসায়ী ও তাদের পরিবারের সদস্যসহ সাড়ে ৫ শতাধিক লোক অংশগ্রহন করেন। সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সকলে কাটান একসাথে। বনভোজনের কর্মসূচির মধ্যে রাখেন সকালের নাস্তা, বিভিন্ন রাইডস প্রদর্শন ও চড়া, পানিতে দৌড়-ঝাঁপ ও লাফা-লাফি, দুপুরের খাওয়া, বিভিন্ন প্রতিযোগিতা-র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণ।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা মেডিসিন কমপ্লেক্স পরিচালনা কমিটির কার্যনির্বাহী সদস্য যথাক্রমে: আবদুল আলীম, মজিবুর রহমান, জুলফিকার আগা বাসেত, বাবু নিখিল দত্ত, স্বপন দত্ত, রাই মোহন দাশ, সন্তোষ পাল, মেডিসিন প্লাজার পরিচালনা কমিটির কার্যনির্বাহী সদস্য সঞ্জিত কর, সাইদুল হক রুবেল এবং তাদের সহধর্মিনীগণ।
এছাড়াও উপস্থিত ছিলেন কুমিল্লা মেডিসিন কমপ্লেক্সের ম্যানেজার ইঞ্জিনিয়ার জহিরুল ইসলাম। অনুষ্ঠানে বক্তারা বলেন, কুমিল্লা আলেখারচর বিশ্বরোডে অবস্থিত কুমিল্লা মেডিসেন কমপ্লেক্স ২০১৩ সালে আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছিল। উক্ত অনুষ্ঠানে  প্রধান অতিথি ছিলেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহা উদ্দিন বাহার।
এর কিছুদিন পরই উদ্বোধন করা হয়েছিল কুমিল্লা মেডিসিন প্লাজা। বর্তমানে বৃহত্তর অঞ্চলের মেডিসিন ব্যবসার বিশ্বস্থতা ও সুপরিচিতি লাভ করতে আমরা ইতিপূর্বে সক্ষমতা লাভ করেছি। আর এ অর্জনের পিছনে বাংলাদেশ ঔষধ প্রশাসন কুমিল্লার তত্ত¡াবধায়ক, আমাদের মার্কেটগুলোর পরিচালনা কমিটির সদস্যদের বিচক্ষণতা এবং মেডিসিন ব্যবসায়ীদের আন্তরিকতা। বক্তারা আরো বলেন, আমরা মার্কেগুলোর শুরু থেকেই ব্যবসায়ীক প্রতিজ্ঞা ছিল যে ঔষধের কোয়ালিটি শতভাগ ঠিক রেখে ব্যবসা করব। অদ্যবধি পর্যন্ত আমরা আমাদের সেই প্রতিজ্ঞার উপর অটল রয়েছি।
পরে তারা প্রতি বছরের ন্যায় এ বছরও বার্ষিক বনভোজন সুন্দরভাবে করতে পারায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।
আরো পড়ুনঃ