কুমিল্লা সদরের জগন্নাথপুরের ঘিলাতলীতে ডেইরি ফার্মে ডাকাতি ২০ লক্ষ টাকার ১৬ টি গরু লুট

স্টাফ রিপোর্টার।।

933

কুমিল্লা সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের ঘিলাতলীতে চৌধুরী ডেইরি ফার্ম হতে অস্ত্রের ভয় দেখিয়ে ২০ লক্ষ টাকা মূল্যের ৪টি বাচুরসহ ১২ টি দুগ্ধজাত গাভী ডাকাতদল নিয়ে যায়। এ ব্যাপারে কোতয়ালি মডেল থানায় ২৫ অক্টোবর একটি ডাকাতি মামলা দায়ের করা হয়।

মামলার বিবরণে জানা যায়, ঘিলাতলী গ্রামে মোঃ মনিরুল ইসলাম চৌধুরীর “চৌধুরী ডেইরি ফার্ম ” নামে একটি খামার রয়েছে।এ খামার দেখাশোনা করার জন্য ঘিলাতলীর মহব্বত আলী ও তার স্ত্রী সন্তান শালীকে দায়িত্ব দেন।

খামারে একটি ঘরে মহব্বত আলী থাকত ও পাশে তার পারিবার থাকত। গত ২২ অক্টোবর রাত ১টা হতে ৩টার মধ্যে বিজিবির লোক পরিচয়ে, খামারে মাদকদ্রব্য আছে তল্লাসী করা হবে বলে জানান, দরজা না খুললে গুলি করে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। তখন ভয়ে মহব্বত খামারের দরজা খুলে দেয়। দরজা খুলার পর দেখে ৫/৬ জনের মধ্যে ৪জনের পরনে বিজিবির পোশাক। তাদের একজনের হতে আগ্নেয়াস্ত্র ও বাকীদের হাতে দেশীয় অস্ত্র ছিল।

এ ডাকাত দল অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে জগন্নাথপুর ইউনিয়নের ঘিলাতলী গ্রামে মোঃ মনিরুল ইসলাম চৌধুরীর ডেইরি ফার্মে ঢুকে অস্ত্রের ভয় দেখিয়ে নৈশপ্রহরী মহব্বত ও তার স্ত্রী পুত্র-কন্যাদের হাত-পা বেঁধে জিম্মি করে খামার হতে ১২টি দেশি-বিদেশি দুগ্ধজাত গাভী ও ৪টি বছুর ডাকাতি করে নিয়ে যায়। ডাকাতদল প্রায় ২০ লক্ষ টাকা মূল্যের ১২টি দুগ্ধজাত দেশি-বিদেশি গাভী ও ৪টি বছুর নিয়ে যায়।

এ ব্যাপারে চৌধুরীর ফার্মের মালিক মোহাম্মদ মনিরুল ইসলাম চৌধুরী বাদী হয়ে এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেন। এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন, কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কমকর্তা আনোয়ারুল হক ঘটনাস্থল পরিদর্শন করেন।

আরো পড়ুনঃ
error: Content is protected !!